ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

করোনা: প্রধান বিচারপতির অভিভাষণ স্থগিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২০
করোনা: প্রধান বিচারপতির অভিভাষণ স্থগিত

ঢাকা: ৬৪ জেলার জেলা ও দায়রা জজ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজ ও চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটদের উদ্দেশ্যে ৪ এপ্রিল (শনিবার) প্রধান বিচারপতির নির্ধারিত দিক-নির্দেশনামূলক অভিভাষণ স্থগিত করা হয়েছে।

সোমবার (২৩ মার্চ) সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মোহাম্মদ আক্তারুজ্জামান ভূঁইয়ার সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশে করোনা ভাইরাসজনিত পরিস্থিতি বিদ্যমান।

উদ্ধুত পরিস্থিতিতে  আগামী ৪ এপ্রিল  সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে  দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজ ও চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটদের উদ্দেশ্যে সুপ্রিম কোর্ট কর্তৃক আয়োজিতব্য দিক নির্দেশনামূলক অভিভাষণ প্রদান অনুষ্ঠান নির্দশক্রমে স্থগিত করা হলো।

এর আগে ১৬ মার্চ) সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, মুজিববর্ষে বিচার বিভাগে আরও গতিশীলতা আনয়নের লক্ষ্যে ৪ এপ্রিল সকাল সাড়ে ১০টায় সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে ৬৪ জেলার জেলা ও দায়রা জজ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজ ও চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটদের উদ্দেশে দিক-নির্দেশনামূলক অভিভাষণ দেওয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  

অনুষ্ঠানে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন প্রধান অতিথি হিসেবে দিক-নির্দেশনামূলক অভিভাষণ দেবেন। আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২০
ইএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।