ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

জবি ছাত্রীকে যৌন হয়রানির মামলায় একজন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, মার্চ ৯, ২০২০
জবি ছাত্রীকে যৌন হয়রানির মামলায় একজন রিমান্ডে

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জ‌বি) ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার একজনকে তিন‌ দিনের রিমান্ডে পা‌ঠি‌য়েছেন আদালত।

সোমবার (৯ মার্চ) ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যাজি‌স্ট্রেট সারাফুজ্জামান আনছারী এ আ‌দেশ দেন।

গ্রেফতার আনোয়ার ওরফে আনা (৩৩) পুরান ঢাকায় ফ‌লের ব্যবসা করে ব‌লে জানা গে‌ছে।

রোববার (৮ মার্চ) আনোয়ারকে গ্রেফতার করে পু‌লিশ। ‌ সোমবার তাকে আদাল‌তে হা‌জির করে সাত দিনের রিমান্ড আ‌বেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সূত্রাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হো‌সেন। শুনা‌নি শে‌ষে আদালত তিন দি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রেন।

গত ৬ মার্চ পুরান ঢাকার ভিক্টোরিয়া পার্কের কাছে এই যৌন হয়রানির ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়েছে।

ভুক্তভোগী অভিযোগপত্রে লিখেছেন, ওই‌দিন সকাল সাড়ে ৮টার দিকে কলতাবাজার থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে অজ্ঞাতপরিচয় দুইজন লোক তার পথ রোধ করেন। তারা যৌন হয়রানি করে ও দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। ওই ঘটনায় নির্যা‌তিতা ছাত্রী বাদী হ‌য়ে সূত্রাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আই‌নে এক‌টি মামলা দা‌য়ের ক‌রেন।

‌সেই মামলায় আ‌নোয়ারকে গ্রেফতা‌রের পর সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেছেন, ‘রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকার নবাববাড়ী পুকুরপাড় এলাকা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে আনোয়ার ওরফে আনাকে গ্রেফতার করা হয়েছে। ’

তিনি আরও বলেন, পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীকে শনাক্ত করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের তিনি যৌন হয়রানি করার কথা স্বীকার করেছেন। এছাড়া আনোয়ার ওরফে আনা হত্যাকাণ্ড ও ডাকাতিসহ আনোয়ার আরও চারটি মামলার আসামি।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।