bangla news

খুলনায় কাস্টমস কর্মকর্তা ও তার স্ত্রী কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৩:১৪:০০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

খুলনা: খুলনায় জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে সাবেক কাস্টমস কর্মকর্তা জিল্লুর রহিম খান ও তার স্ত্রী মমতাজ খানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে মহানগর সিনিয়র স্পেশাল জজ (দায়রা জজ) আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক শহিদুল ইসলাম শুনানি শেষে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। 

দুর্নীতি দমন কমিশনের (দুদক) পাবলিক প্রসিকিউটর (পিপি) খন্দকার মজিবর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। জিল্লুর রহিম খান খুলনা কাস্টমস হাউসে কর্মরত ছিলেন। 

মামলার বাদী দুদক খুলনার সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মো. ফয়সাল কাদের বলেন, জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ২০১৬ সালে জিল্লুর রহিম খান ও তার স্ত্রী মমতাজ খানের সম্পত্তি অনুসন্ধান করে প্রায় ১৬ লাখ ১৫ হাজার ৬৫০ টাকার অবৈধ উপায়ে অর্জিত সম্পত্তির তথ্য পায় দুদক। 

এ ঘটনায় ২০১৬ সালের ২১ জুলাই সোনাডাঙ্গা থানায় মমতাজ খানকে আসামি করে মামলা দায়ের করা হয়। পরে ওই মামলায় জিল্লুর রহিম খানকে অভিযুক্ত করে ২০১৯ সালের ৩ অক্টোবর আদালতে অভিযোগপত্র দেয় দুদক।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
এমআরএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   আদালত খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 15:14:00