bangla news

মানহানির মামলায় এনটিভির চেয়ারম্যান ফালুকে তলব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৩ ৮:২৫:৪৯ পিএম
মোসাদ্দেক হোসেন ফালু। ফাইল ফটো

মোসাদ্দেক হোসেন ফালু। ফাইল ফটো

ঢাকা: রাজারবাগ দরবার শরীফের বিরুদ্ধে প্রতিবেদন প্রচারের জেরে এক হাজার কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এনটিভির চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন ফালুর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হয়েছে। 

সোমবার (১৩ জানুয়ারি) ঢাকার পঞ্চম যুগ্ম জেলা জজ শেখ তারিক এজাজ মামলাটি গ্রহণ করে মোসাদ্দেক আলী ফালুসহ অন্য বিবাদীদের আদালতে তলব করেন। 

মামলায় এনটিভির প্রধান বার্তা সম্পাদক জহিরুল আলম, বার্তা প্রধান খায়রুল আনোয়ার মুকুল, সিনিয়র স্টাফ রিপোর্টার শফিক শাহীনকে বিবাদী করা হয়েছে। তবে কবে তাদের আদালতে হাজির হতে হবে সে বিষয়ে মঙ্গলবার জানা যাবে বলে জানিয়েছেন মামলার বাদী অ্যাডভোকেট মুহাম্মদ মেছবাহ উদ্দিন চৌধুরী। 

মামলার অভিযোগে বলা হয়, ২০১৯ সালের ১০ থেকে ১৩ অক্টোবর পর্যন্ত এনটিভিতে ‘মামলাবাজ সিন্ডিকেট সমতল থেকে পাহাড়ে’ শীর্ষক চার পর্বের একটি ধারাবাহিক প্রতিবেদন প্রচার করা হয়। এর মধ্যে ১১ অক্টোবর প্রচারিত সংবাদের শিরোনাম ছিল, ‘নিরীহ, নিরপরাধ মানুষকে মামলার জালে জড়ানোর ষড়যন্ত্র ও বাস্তবায়ন হয় খোদ রাজধানীর কথিত এক পীরের আস্তানায়’। 

এ প্রতিবেদনেকে মিথ্যা, মানহানিকর, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত দাবি করে মামলা দায়ের করা হয়। রাজারবাগ দরবার শরীফের পীর মুহম্মদ দিল্লুর রহমানের পক্ষে অ্যাডভোকেট মুহাম্মদ মেছবাহ উদ্দিন চৌধুরী মামলাটি দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
‌কেআই/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-13 20:25:49