ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

আদালত

নাটোরে মাদক মামলায় যুবকের ১৪ বছর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৯
নাটোরে মাদক মামলায় যুবকের ১৪ বছর কারাদণ্ড

নাটোর: নাটোরে মাদক মামলায় সেলিম শেখ ওরফে সোহাগ (৩৫) নামে এক যুবকের ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এ রায় দেন। এসময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

 

দণ্ডপ্রাপ্ত সেলিম নাটোর শহরের কানাইখালী এলাকার শেখ গোলাম কিবরিয়ার ছেলে।

আদালতের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) মো. মাসুদ হাসান বাংলানিউজকে জানান, সেলিম কানাইখালী এলাকায় তিনতলা একটি ভবনের নিচ তলায় বাসা ভাড়া করে বসবাস করতেন। ২০১৭ সালের ১ জানুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে তার ওই বাসায় অভিযান চালিয়ে পাঁচ হাজার পিস ইয়াবা জব্দ করে সদর থানা পুলিশ।  
 
এ ঘটনায় ওইদিন উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বাদী হয়ে তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় মামলা দায়ের করেন। মামলাটির তদন্ত শেষে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করে পুলিশ। দীর্ঘ শুনানি ও সাতজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ এবং তথ্য-প্রমাণ শেষে বৃহস্পতিবার  দুপুরে এ রায় দেন বিচারক।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa