ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

না’গঞ্জে মাদককারবারির ৩ বছরের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
না’গঞ্জে মাদককারবারির ৩ বছরের কারাদণ্ড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় মাদক মামলায় নূর মোহাম্মদ (৩৩) নামে এক মাদককারবারিকে তিন বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

 

দণ্ডপ্রাপ্ত নূর মোহাম্মদ উপজেলার লক্ষণখোলা এলাকার আব্দুল কাদেরের ছেলে।

মামলার বরাত দিয়ে নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জেসমিন আহমেদ জানান, মাদকসহ নূর মোহাম্মদকে গ্রেফতারের পর র‌্যাব-১১ এর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুহুল আমিন বাদী হয়ে বন্দর থানায় মামলাটি দায়ের করেন। ওই মামলায় পাঁচজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত মঙ্গলবার এ রায় দেন। আর অভিযোগ প্রমাণিত না হওয়ায় আমির হোসেন ও লিটন নামে দু’জনকে খালাস দেওয়া হয়েছে।

২০১০ সালের ১৬ ফেব্রুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লক্ষণখোলা এলাকার বাবুল মিয়ার বাড়ির সামনে থেকে মাদক বিক্রির অপরাধে নূর মোহাম্মদকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেইসময় আমির হোসেন ও লিটন দৌড়ে পালিয়ে যায়। এসময় নূর মোহাম্মদের হাতে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ থেকে ২০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।