ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নাটোরে মাদক মামলায় নারীসহ ২ জনের যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
নাটোরে মাদক মামলায় নারীসহ ২ জনের যাবজ্জীবন 

নাটোর: নাটোরে মাদক মামলায় ফাতেমা বেগম (৪৫) ও মো. মাসুদ রানা (৩৫) নামে দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) দুপুর পৌনে ২টার দিকে নাটোর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শরীফ উদ্দীন এ আদেশ দেন। এসময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।  

দণ্ডপ্রাপ্ত ফাতেমা বেগম সদর উপজেলার চকবৈদ্যনাথ গ্রামের মো. আব্দুর রহিমের স্ত্রী ও মাসুদ রানা রাজশাহীর গোদাগাড়ি উপজেলার মাদারপুর গ্রামের মো. চান্দু রহমানের ছেলে।

নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি, চলতি দায়িত্ব) অ্যাডভোকেট আরিফুর রহমান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, চলতি বছরের ২১ জানুয়ারি পৌর শহরের চকবৈদ্যনাথ গুড়ের আড়তের সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় রাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। বিকেল ৫টার দিকে একটি মোটরসাইকেল থামিয়ে এর আরোহী ফাতেমা ও চালক মাসুদের দেহ তল্লাশি করা হয়। তল্লাশিতে ফাতেমার ব্যাগ ও স্যান্ডেলে লুকানো ২১০ গ্রাম হেরোইন পাওয়া যায়। এ ঘটনায় নাটোর সদর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে। মামলাটি তদন্ত শেষে পুলিশ আদালতে চার্জশিট দেয়।

ওই মাদক মামলার দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বৃহস্পতিবার এ রায় দিলেন বিচারক।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।