ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন রাখার দায়ে তিনজনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে হেরোইন রাখার দায়ে তিনজনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলার রায়ে তিনজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও একই আদালত এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার ভোলাহাট উপজেলার তাঁতীপাড়া গ্রামের মৃত সমিজ উদ্দীন শেখের ছেলে আব্দুল আলিম (২৫), গোমস্তাপুর উপজেলার রহমতপাড়া গ্রামের রফিক বিশ্বাসের ছেলে রকি বিশ্বাস (৩২) ও একই উপজেলার রহনপুর বড়বাজার এলাকার মো. ইউসুফ আলীর ছেলে হিরো ওরফে প্রিন্স খান (৩৫)।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে আসামিদের উপস্থিতিতে সিনিয়র জেলা ও দায়রা জজ মোহা. আদীব আলী এ রায় দেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২ ডিসেম্বর সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া বাজার এলাকা থেকে একজনকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আরও দুইজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ কেজি হেরোইন জব্দ করা হয়। এ ঘটনায় ওইদিন গোমস্তাপুর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করে। পরে মামলাটির তদন্ত করে এসআই তোফাজ্জাল হোসেন আসামিদের অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন। সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে শুনানি শেষে আদালত তিনজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।