ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

রিমান্ড শেষে কারাগারে গণঅধিকারের মশিউর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
রিমান্ড শেষে কারাগারে গণঅধিকারের মশিউর

ঢাকা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের বিরুদ্ধে বিক্ষোভের সময় পুলিশের ওপর হামলা ও ভাঙচুরের অভিযোগে মতিঝিল থানার মামলায় গণঅধিকার পরিষদের সাবেক যুগ্ম সদস্য সচিব মশিউর রহমানকে একদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।  

শনিবার (১৯ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাকিল আহাম্মদ এ আদেশ দেন।

গত ১৬ আগস্ট বিকেলে হাতিরঝিলের মহানগর প্রজেক্টের সামনে থেকে ডিবি পরিচয়ে মশিউরকে তুলে নেওয়ার অভিযোগ করে গণঅধিকার পরিষদ। পরদিন তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সেই রিমান্ড শেষে আজ তাকে আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খান মনিরুজ্জামান। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ মামলায় ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাও বর্তমানে কারাগারে আছেন। গত ১৫ আগস্ট একদিনের রিমান্ড শেষে বিন ইয়ামিনকে কারাগারে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।