ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ঝিনাইদহে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
ঝিনাইদহে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন 

ঝিনাইদহ: ঝিনাইদহ শহরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় রেজওয়ানুল ইসলাম জনি (৩৩) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

 

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ঝিনাইদহ জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মিজানুর রহমান এ রায় ঘোষণা করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালে ঝিনাইদহ সরকারি বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতেন শহরের হামদহ খন্দকারপাড়া এলাকার রেজওয়ানুল ইসলাম জনি। একপর্যায়ে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ২০১৩ সালের ২১ মার্চ কোচিংয়ে যাওয়ার পথে জনি তার সহযোগীদের নিয়ে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করে। প্রায় এক সপ্তাহ পর মেয়েটিকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা দায়ের করেন। তিন মাস পর পুলিশ জনিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে। দীর্ঘদিন বিচারিক প্রক্রিয়া শেষে আদালত ওই মামলার রায় ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।