ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয় পার্টি

এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪০ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। তিনি এখনও অক্সিজেন সাপোর্টে রয়েছেন।

রোববার (৩০ জুন) দিনগত রাত সাড়ে ১১টার এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রাত ৯টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন এইচএম এরশাদকে দেখতে যান জাতীয় পার্টি-জেপি চেয়ারম্যান সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু।

কর্তব্যরত চিকিৎসকরা তাকে এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে অবহিত করেন।

>> এরশাদ অক্সিজেন সাপোর্টে: জিএম কাদের

এদিকে সন্ধ্যায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা নিয়ে ছোট ভাই জিএম কাদের বলেছেন, তার ফুসফুসে পানি চলে এসেছে, ইনফেকশন দেখা দেওয়ায় শ্বাসকষ্ট বেড়ে গেছে। তাকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হচ্ছে।

জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, ফুসফুসে পানি জমার কারণে সকাল থেকেই তার (এরশাদ) কিছুটা শ্বাসকষ্ট হচ্ছিল। যে কারণে, অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) সকালে অসুস্থবোধ করলে জাপা চেয়ারম্যানকে সিএমএইচ-এ ভর্তি করা হয়।  

সংবাদ সম্মেলনে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার ছোট ভাই জিএম কাদের।

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
এসএমএকে/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa