ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

‘নেতাকর্মীরাই জাপার শীর্ষ নেতৃত্ব নির্বাচন করবে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
‘নেতাকর্মীরাই জাপার শীর্ষ নেতৃত্ব নির্বাচন করবে’ গোলাম মোহাম্মদ কাদের

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাপা সব সময় নেতাকর্মী কেন্দ্রীক রাজনীতি করবে। তৃণমূল নেতাকর্মীরাই জাপার শীর্ষ নেতৃত্ব নির্বাচন করবে। এতে তৃণমূল কর্মীদের গুরুত্ব বাড়বে দলে। তাদের কাছে জবাবদিহিতা থাকলে কোনো দলেই মনোনয়ন বাণিজ্য হতে পারে না।

রোববার (২৩ জুন) দুপুরে জাপার চেয়ারম্যানের বনানী কার্যালয়ে বরিশাল জেলা ও মহানগরের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ২৪ থেকে ২৭ জুন বিভাগীয় সাংগঠনিক সভায় নেতাকর্মীদের পরামর্শক্রমে আট বিভাগের জন্য আলাদা টিম গঠন করা হবে।

তারা তৃণমূল পর্যায়ে কমিটির কোন্দল নিরসনে পরামর্শ দেবেন। এতে জাপা আরও শক্তিশালী হবে।

তিনি আরও বলেন, একজন নেতা দু’টি পদে থাকতে পারবেন না। এতে নেতৃত্ব বিকাশের সুযোগ সৃষ্টি হবে। জাপা সংগঠিত করতে আমরা একটি মেধাবী টিম তৈরি করবো।

জাপা লাঙল প্রতীক নিয়ে নিজস্ব রাজনীতি করবে। গণ মানুষের অধিকার আদায়ে কখনোই পিছপা হবে না জাপা।

বরিশাল জেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাপার যুগ্ম মহাসচিব শফিউল্লাহ শফি, সাংগঠনিক সম্পাদক ইসহাক ভূঁইয়া, বরিশাল জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন তাপস, বরিশাল জেলা নেতাদের মধ্যে মো. রফিকুল ইসলাম গফুর, অ্যাডভোকেট এম এ জলিল, আখতার রহমান সপ্রু, আলতাব হোসেন ভাট্টি, এস এম পারভেজ, তালুকদার মোর্শেদ, মঞ্জুরুল আলম খোকন, আবদুল মান্নান, ফিরোজ আহমেদ, শফিউল্লাহ বাচ্চু ও শাহীন নূর-এ আলম সাজু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
এসএমএকে/এইচএডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa