ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবো না: রওশন এরশাদ

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবো না: রওশন এরশাদ সমাবেশে বক্তব্য রাখেন রওশন এরশাদ। ছবি: সুমন শেখ

সোহরাওয়ার্দী উদ্যান থেকে: আগামীতে জাতীয় পার্টি (জাপা) কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না বলে জানিয়ে দিয়েছেন পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদ।

শনিবার (২৪ মার্চ) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মিলিত জাতীয় জোট আয়োজিত মহাসমাবেশে তিনি এ কথা বলেন। এতে সভাপতিত্ব করেন জাপা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

রওশন এরশাদ বলেন, আজকে জনগণ পরিবর্তন চায়, শান্তি চায়। বঙ্গবন্ধু স্বাধীনতা এনে দিয়েছিলেন। আর এরশাদ সেই স্বাধীনতার স্বাদ দিয়েছেন। আমরা ক্ষমতায় গেলে জনগণের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করবো।

‘আর আগামীতে জাতীয় পার্টি কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না। আমরাই সরকার গঠন করবো। ’

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য এবং স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিষয়ক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, সাবেক মহাসচিব জিয়াউদ্দীন আহমেদ বাবলু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টু, সম্মিলিত জাতীয় জোটের শীর্ষ নেতা ইসলামিক ফ্রন্টের মহাসচিব আব্দুল মতিন, বিএনএ চেয়ারম্যান সেকান্দর আলী মনি, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট সালমা ইসলাম, তাজুল ইসলাম চৌধুরী, সুনীল শুভ রায়, মুজিবুর রহমান, নাসরিন জাহান রত্না, আতিকুর রহমান আতিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
এসকেবি/এমএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।