ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

জাতীয় পার্টি

রাজনীতি করলে জেলে যেতে হয়, আমিও গিয়েছি: এরশাদ

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
রাজনীতি করলে জেলে যেতে হয়, আমিও গিয়েছি: এরশাদ রংপুরে জাপা চেয়ারম্যান এরশাদ/

বেরোবি, রংপুর: জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশ না নিলেও সমস্যা নেই। কারণ দু’টো দল থাকলেই নির্বাচন হবে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে আর আওয়ামী লীগতো আছেই।

রংপুরে তিন দিনের সফরে এসে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে জাতীয় পার্টি (জাপা) তিনশ’ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে।

আমরা একক ভাবে নির্বাচন করবো।

খালেদা জিয়ার কারাগারে যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, রাজনীতি করলে জেলে যেতে হয়। আমিও জেলে গিয়েছে। রায় দিয়েছেন বিচারক। এ নিয়ে কোনো মন্তব্য করবো না।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির শান্তিপূর্ণ আন্দোলন কর্মসূচি দোষের কিছু না জানিয়ে তিনি বলেন, তারা আন্দোলন করতেই পারে, তবে কোনো ধংসাত্মক কর্মসূচি না দেয়া তাদের জন্য মঙ্গল।

বিএনপির একটি বড় অংশ জাতীয় পার্টিতে যোগদান করছেন, এমন গুঞ্জনের বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে এরশাদ বলেন, আমি শুনেছি। এখন পর্যন্ত কেউ যোগাযোগ করেনি, তবে হতে পারে। তিনি বলেন, কেউ যদি ইচ্ছে করে আমার দলে যোগ দিতে চায় কেন তাদের নেবো না? তারা যদি ভাল নেতা হয়, যোগ্য প্রার্থী হয় তবে অবশ্যই তাদের দলে নেবো।

বিএনপি নির্বাচনে না এলে তা গ্রহণযোগ্য হবে কী না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দশম সংসদ নির্বাচনেতো বিএনপি আসেনি। এবারে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে। অতএব, নির্বাচন গ্রহণযোগ্যতা পাবে।

এসময় জাপার প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহানগর জাপার সভাপতি রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa