ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

সিদ্ধান্তহীনতায় বিএনপির আজ এ অবস্থা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
সিদ্ধান্তহীনতায় বিএনপির আজ এ অবস্থা মতবিনিময় সভা

বরিশাল: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মুজিবুল হক চুন্নু বলেছেন, প্রশ্নবিদ্ধ নির্বাচনে না যাওয়ার কথা বলেছে বিএনপি। কিন্তু কোন জায়গায় প্রশ্নবিদ্ধ নির্বাচন হচ্ছে না। যদি কেউ নির্বাচনে না আসে, তাহলে তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ বলতে পারে না। সামনের নির্বাচনে কে যাবে আর কে যাবে না সেটা জানি না। তবে জাতীয় পার্টি আগামী নির্বাচনে অংশ নেবে।

তিনি বলেন, জনপ্রিয়তা থাকলেই ক্ষমতায় যাওয়া যায় না। সিদ্ধান্তেরও দরকার আছে।

এই সিদ্ধান্তহীনতার কারণেই বিএনপির আজ এই অবস্থা।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে বরিশাল সাকির্ট হাউস মিলনায়তনে জাতীয় পার্টির বিভাগীয় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে চুন্নু এসব কথা বলেন।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন এমপি’র সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, নাসরিন জাহান রত্না এমপি ও শফিকুল ইসলাম সেন্টু, জেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, যুগ্ম আহবায়ক বশির আহম্মেদ ঝুনু, মহানগর জাতীয় পার্টির সভাপতি মুরতজা আবেদীন, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন প্রত্যাশী ইকবাল হোসেন তাপস প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
এমএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।