ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয় পার্টি

শাকিলের মৃত্যুতে রওশন এরশাদের শোক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
শাকিলের মৃত্যুতে রওশন এরশাদের শোক

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ-৪ (সদর) আসনের সংসদ সদস্য বেগম রওশন এরশাদ।

ময়মনসিংহ: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ-৪ (সদর) আসনের সংসদ সদস্য বেগম রওশন এরশাদ।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় বিরোধী দলীয় নেতার তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মামুন হাসানের পাঠানো এক বার্তায় শোক প্রকাশ করেন তিনি।

শোক বার্তায় বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বলেন, ময়মনসিংহ জেলায় জন্ম নেওয়া প্রয়াত মাহবুবুল হক শাকিল রাজনীতি ছাড়াও কবি ও সাহিত্যিক হিসেবে সবার মাঝে পরিচিত ছিলেন। তিনি তার রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে, কবি মাহবুবুল হক শাকিলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফকরুল ইমাম এমপি, ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনের সংসদ সদস্য সালাহউদ্দিন মুক্তি, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও কোতোয়ালি জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ, ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এমএএএম/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa