ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

নতুন-পুরনো নেতাকর্মীদের ঐক্য চান রওশন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, মে ১৪, ২০১৬
নতুন-পুরনো নেতাকর্মীদের ঐক্য চান রওশন ছবি: নূর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইইবি থেকে: আগামীতে জাতীয় পার্টিকে শক্তিশালী রাজনৈতিক দল হিসেবে দেখতে নতুন ও পুরনো নেতাকর্মীদের ঐক্যবদ্ধ দেখতে চান দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ। এজন্য তিনি বর্তমান কর্মীদের ঐক্যবদ্ধ থাকার পাশাপাশি দলত্যাগীদের ফেরত আসার আহ্বান জানিয়েছেন।


শনিবার (১৪ মে) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ প্রাঙ্গণে জাতীয় পার্টির অষ্টম জাতীয় কাউন্সিলে এ আহ্বান জানান তিনি।

পার্টির চেয়ারম্যানের বক্তৃতার আগে তিনি বলেন, যারা আমাদের দল ছেড়ে চলে গেছেন তারা ফিরে আসুন, আমরা আপনাদের জন্য অধীর আগ্রহে বসে আছি। আপনারা এলে আপনাদের সম্মানিত করা হবে। আসুন নতুন-পুরনো মিলে জাতীয় পার্টিকে সত্যিকারের শক্তিশালী দল হিসেবে গড়ে তুলি।

কাউন্সিলে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে রওশন এরশাদ বলেন, জাতীয় পার্টি মাটি ও মানুষের দল। এখান থেকে তোমরা ফিরে গিয়ে মানুষের সঙ্গে মিশবে, মানুষের কাছে গিয়ে লাঙলের কথা বলবে। জাতীয় পার্টিকে শক্তিশালী দল হিসেবে আমরা দেখতে চাই। আমাদের বয়স এমন পর্যায়ে চলে এসেছে যে মৃত্যুর আগে পার্টিকে আবারও ক্ষমতায় দেখতে চাই। এর জন্য ঐক্য দরকার।

এসময় তিনি পার্টির বিভিন্ন সময়ের ত্যাগী নেতাদের উদ্দেশ্যে বলেন, আমাদের অনেক নেতা রয়েছে যারা কোনো স্বার্থ না পেয়েও দলকে ধরে রেখেছেন। আমাদের দুঃসময়ের সঙ্গী। তাদের সঙ্গে পুরনোদের ঐক্য হলে জাতীয় পার্টি আবার তার হারানো গৌরব ফিরে পাবে।

এদের উন্নয়নের প্রতিটি ধাপে জাতীয় পার্টির ছোঁয়া রয়েছে উল্লেখ করে বিরোধীদলীয় নেতা বলেন, দেশের প্রতিটি উন্নয়নে জাতীয় পার্টির ভূমিকা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, মে ১৪, ২০১৬
এসএম/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।