ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

১৪ মে জাতীয় পাটির অষ্টম জাতীয় কাউন্সিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৬
১৪ মে জাতীয় পাটির অষ্টম জাতীয় কাউন্সিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আগামী ১৪ মে শনিবার রমনার ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তন ও পাশ্ববর্তী মাঠে প্রধান বিরোধী দল জাতীয় পাটির (এরশাদ) অষ্টম কাউন্সিল অনুষ্ঠিত হবে।

 

সোমবার (৪ এপ্রিল) জাতীয় পাটির বনানী কার্যালয়ে পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ১৬ এপ্রিল জাতীয় পাটির সম্মেলনে অনুষ্ঠিত হওয়ার পূর্বনির্ধারিত সময় ছিল। তবে এ সময়ের মধ্যে জেলা সম্মেলন সমাপ্ত করা যায়নি বলে তারিখ পেছানো হয়েছে।

মহাসচিব বলেন, জাতীয় সম্মেলনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখনও সাতটি জেলার সম্মেলন বাকি রয়েছে। ১৪ মে’র আগে সে সব জেলার সম্মেলন সম্পন্ন হবে।
নির্ধারিত সময়ে কাউন্সিল অনুষ্ঠিত না হওয়ার জন্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে দায়ী করেন রুহুল আমিন হাওলাদার।

কাউন্সিলে কাউন্সিলর, আমন্ত্রিত অতিথি, ডেলিগেটসহ প্রায় ৫০ হাজার অতিথি উপস্থিতি থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।
 
তিনি বলেন, সকাল ১০টা থেকে দুপুর দুইটা পর্যন্ত সাধারণ সম্মেলন, দুপুর দুইটা থেকে মিলনায়তনে কাউন্সিলরদের নিয়ে মূল সম্মেলন অনুষ্ঠিত হবে।

জাতীয় কাউন্সিলকে কেন্দ্র করে সারাদেশে নেতাকর্মীদের মধ্যে নতুন প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ সম্মেলনের মাধ্যমে জাতীয় পার্টি নতুনভাবে যাত্রা শুরু করবে।

সম্মেলনের মাধ্যমে গঠিত কমিটির নেতৃত্বে জাতীয় পার্টি আগামী জাতীয় সংসদ নির্বাচনসহ সকল নির্বাচনে অংশগ্রহণ করবে বলেও জানান তিনি।

তিনি বলেন, ১৯৮৬ সালের ১ জানুয়ারি জাতীয় পার্টি প্রতিষ্ঠিত হয়ে ইতোমধ্যে ৩০ বছর পার করেছে। ১ জানুয়ারিতে জাতীয় সম্মেলন করার কথা থাকলেও সে সময়ের মধ্যে জেলা সম্মেলন না হওয়ায় তারিখ পেছানো হয়েছে।

সংবাদ সম্মেলনে দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবুল হোসেন বাবলা, ফয়সল চিশতী, সুনীল শুভরায়, যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৬
আরইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa