bangla news

ছারছীনা দরবার শরীফের ১২৫তম তিন দিনব্যাপী মাহফিল শুরু

648 |
আপডেট: ২০১৫-০৩-১০ ৯:৪৫:০০ এএম

ছারছীনা দরবার শরীফের প্রতিষ্ঠাতা আল্লামা শাহ্ সূফী নেছারুদ্দীন আহমদ (রহ.)-এর ৬৩তম ও শাহসূফী মাওলানা আবু জাফর মোহাম্মদ ছালেহ (রহ.)-এর ২৫তম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী ১২৫তম বার্ষিক ঈছালে ছওয়াব, ছারছীনা মাদ্রাসার বার্ষিক মাহফিল...

ছারছীনা দরবার শরীফের প্রতিষ্ঠাতা আল্লামা শাহ্ সূফী নেছারুদ্দীন আহমদ (রহ.)-এর ৬৩তম ও শাহসূফী মাওলানা আবু জাফর মোহাম্মদ ছালেহ (রহ.)-এর ২৫তম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী ১২৫তম বার্ষিক ঈছালে ছওয়াব, ছারছীনা মাদ্রাসার বার্ষিক মাহফিল ও বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ সম্মেলন আজ (১০ মার্চ, সোমবার) বাদ মাগরিব শুরু হয়েছে।
 
বাদ মাগরিব জিকির-আজকার ও গুরুত্বপূর্ণ নসিহতের মাধ্যমে মাহফিলের শুভ উদ্বোধন করবেন আমীরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের পীর ছাহেব কেবলা আলহাজ হজরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ।

মাহফিলে এরই মধ্যে বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লি, পীর ভাই ও মুহিব্বীনরা মাহফিলকে সফল ও স্বার্থক করে তোলার জন্য দরবারে হাজির হয়েছেন।

মাহফিলে সার্বিক নিরাপত্তার জন্য স্থানীয় প্রশাসন, র্যাব, আনসার ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিয়োজিত রয়েছে।

তিনদিনব্যাপী মাহফিলে প্রত্যেহ বাদ ফজর ও বাদ মাগরিব আগত ভক্ত মুরিদানদের জিকিরের তালিম, গুরুত্বপূর্ণ নসিহত ও শুক্রবার বাদ জুমা আগত ধর্মপ্রাণ মুসলমানদের নিয়ে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে আখেরি মোনাজাত পরিচালনা করবেন আমীরে হিযবুল্লাহ ছারছীনা দরবার শরীফের পীর ছাহেব কেবলা আলহাজ হজরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহ।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘন্টা, মার্চ ১০, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-03-10 09:45:00