ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

পাকিস্তানের প্রধানমন্ত্রীর ‘কাণ্ড’ দেখে হেসে ফেললেন পুতিন 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
পাকিস্তানের প্রধানমন্ত্রীর ‘কাণ্ড’ দেখে হেসে ফেললেন পুতিন 

উজবেকিস্তানে চলা সাংহাই কো-অপারেশন সামিটের ফাঁকে বৃহস্পতিবার ( ১৫ সেপ্টেম্বর) বৈঠকে বসেছিলেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। সেখানে এক অদ্ভুত কাণ্ড ঘটে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে।

আর তা দেখেই হেসে ফেলেন পুতিন।  

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বৈঠকে শাহবাজ শরিফ প্রথমে হেডফোন নিজে এককানে দিতে চেষ্টা করেন। তাতে ব্যর্থ হয়ে আরেক কানে রাখার চেষ্টা করলে তাতেও ব্যর্থ হন। শেষমেশ সেখানে দায়িত্বরত এক কর্মকর্তার সাহায্য নিয়ে কানে রাখেন হেডফোন। কিন্তু এরপর যখন পুতিনের সঙ্গে কথা বলা শুরু করেন ঠিক তখনই কান থেকে পড়ে যায় হেডফোন। এতে হেসে ফেলেন পুতিন।  

এই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেক ব্যবহারকারী শাহবাজ শরিফের সমালোচনা করছেন। বিশেষ করে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পিটিআই। দলের পক্ষ থেকে জানানো হয়েছে, পাকিস্তানের প্রধানমন্ত্রী এই ঘটনা লজ্জাজনক।  

বৈঠকে পুতিন পাকিস্তানের প্রধানমন্ত্রীকে বলেছেন, রাশিয়া পাকিস্তানকে গ্যাস সরবরাহ করতে পারবে। পাকিস্তানে রাশিয়ার অনেক ব্যয়বহুল প্রকল্প রয়েছে, বিশেষ করে জ্বালানি খাতে।  

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১২১২ ঘন্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।