ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

পরীক্ষায় ভালো ফল করায় স্কুলছাত্রকে বিষ খাইয়ে হত্যা! 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
পরীক্ষায় ভালো ফল করায় স্কুলছাত্রকে বিষ খাইয়ে হত্যা! 

নিজের মেয়ের চেয়ে পরীক্ষায় ভালো ফল করেছিল এক ছাত্র। আর এটি সহ্য করতে না পেরে সেই ছাত্রকে বিষ খাইয়ে হত্যা করেছেন এক নারী।

ঘটনাটি ঘটেছে ভারতের পুদুচেরিতে।  

স্থানীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, পুদুচেরির কারাইকাল জেলার একটি স্কুলে অষ্টম শ্রেণীতে পড়ত নিহত ওই ছাত্র। এ ঘটনায় ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

তদন্তকারী কর্মকর্তারা বলছেন, ওই ছাত্র অভিযুক্ত নারীর মেয়ের চেয়ে পরীক্ষায় ভালো ফল করায় সহ্য করতে পারেননি তিনি। পাশাপাশি স্কুলের অন্যান্য কার্যক্রমেও ওই নারীর মেয়ের চেয়ে এগিয়ে ছিল নিহত ওই ছাত্র।  

পুলিশ জানায়, বালা মণিকন্দনের নামের ওই ছাত্র শনিবার স্কুলের অনুষ্ঠানের জন্য রিহার্সালে যায়। সেখানে কোমল পানীয়র সঙ্গে তাকে বিষ মিশিয়ে খাওয়ানো হয়। সে যখন বাড়িতে ফেরে তখন থেকে তার বমি শুরু হয়। পরে তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ওই ছাত্র মারা যায়।  

নিহতের বাবা রাজেন্দ্রন বলেন, আমরা আমাদের ছেলেদের কোনো কোমল পানীয় খেতে দিইনি।  

স্কুলের প্রহরী দেভাদাস জানান, একজন নারী নিজেকে বালা মণিকন্দনের মা বলে দাবি করে তাকে পানীয়টি দিয়েছিলেন।  পরে সিসিটিভি ফুটেজে দেখা যায়, যে নারী ওই পানীয় খেতে দিয়েছিলেন তার নাম সাকায়া রানী ভিক্টোরিয়া। তার মেয়ে এবং নিহত ওই স্কুলছাত্র একই শ্রেণিতে পড়ত।  

এই ঘটনায় বালা মণিকন্দনের বাবা-মা অভিযুক্ত নারীর বিরুদ্ধে মামলা করেছেন।  

পুলিশ জানায়, তাদের অনুসন্ধানে দেখা গেছে যে স্কুলটিতে লেখাপড়া নিয়ে অনেক প্রতিযোগীতা হয়। সাকায়া রানী চাননি যে বালা স্কুলের অনুষ্ঠানে যোগদান করুক।  

জেলা কালেক্টর আই মোহাম্মদ মঞ্জুর বলেন, অভিযুক্তের বিরুদ্ধে আসা অভিযোগ এবং হাসপাতালে চিকিৎসা অবহেলা ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।  

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।