ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

সড়ক দুর্ঘটনায় নিহত টাটার সাবেক চেয়ারম্যান

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
সড়ক দুর্ঘটনায় নিহত টাটার সাবেক চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি।

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ভারতের টাটা গ্রুপের সাবেক চেয়ারম্যান এবং শিল্পপতি সাইরাস মিস্ত্রি।

সোমবার (৫ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ তথ্য জানায়।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, রোববার (৪ সেপ্টেম্বর) মহারাষ্ট্রের পালঘরের কাছে এ দুর্ঘটনা ঘটে। সাইরাসের গাড়ি একটি সড়ক ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।  

পালঘর জেলার পুলিশ সুপার (এসপি) বালাসাহেব পাতিল বলেন, বিকেল সোয়া ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সাইরাস আহমেদাবাদ থেকে মুম্বাই যাচ্ছিলেন। পথে সূর্য নদীর ওপর একটি সেতুতে দুর্ঘটনা ঘটে। এ সময় সাইরাসের সঙ্গে গাড়িতে আরও দুইজন ছিলেন। তারা আহত হয়েছেন।  তাদের উদ্ধার করে গুজরাতের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  ২০০৬ সালে টাটা সন্স বোর্ড থেকে তার বাবা পালোনজি মিস্ত্রি অবসর নেন। এরপর সাইরাস টাটা বোর্ডে যোগ দেন। ২০১২ সালে টাটা গোষ্ঠীর চেয়ারম্যান পদ থেকে রতন টাটা সরে যান। তারপরই সেই পদে পান সাইরাস।  

সাপুরজি পালোনজি গোষ্ঠীর প্রতিনিধি হলেন সাইরাস। টাটা সন্সের সবচেয়ে বেশি শেয়ারও ছিল সাইরাসের হাতে। ২০১৬ সাল পর্যন্ত চেয়ারম্যান পদে ছিলেন তিনি। ওই বছরেই টাটা সন্স বোর্ড সাইরাসকে চেয়ারম্যান পদ থেকে সরিয়ে নটরাজন চন্দ্রশেখরনকে তার দায়িত্বে বসায়।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।