ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

বোনের চিতায় ভাইয়ের ঝাঁপ!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০২২
বোনের চিতায় ভাইয়ের ঝাঁপ! প্রতীকী ছবি

বোনের মৃত্যুশোক সহ্য করতে না পেরে জ্বলন্ত চিতায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন ভাই। ভয়াবহ ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের মাঝগাঁও গ্রামে।

আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।  

 স্থানীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, শুক্রবার ( ১০ জুন)  ভারতের মধ্যপ্রদেশের মাঝগাঁও গ্রামে একটি কূপে পা পিছলে পড়ে মৃত্যু হয় জ্যোতি দাগার। শনিবার (১১ জুন) জ্যোতির শেষকৃত্য সম্পন্ন হয়। চিতা জ্বালিয়ে জ্যোতির পরিবার এবং গ্রামের অন্যান্য বাসিন্দা ঘরে ফিরে যান। এরপরই জ্যোতির জ্বলন্ত চিতার সামনে হাজির হন তার চাচাতো ভাই করণ (২১)। আচমকাই তিনি চিতায় ঝাঁপ দেন। চিতার আগুন তখনও দাউদাউ করে জ্বলছে। শ্মশানঘাটের কর্মীরা ওই ঘটনায় রীতিমতো চমকে ওঠেন। জ্বলন্ত চিতাথেকে করণকে তারা নামিয়ে আনার আপ্রাণ চেষ্টা চালায়। পরে তাকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর চিকিৎসকেরা করণকে মৃত ঘোষণা করেন।

গ্রামপ্রধান ভরত সিং ঘোষি জানিয়েছেন, রোববার (১২ জুন) সকালে  করণের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। একদিনের মধ্যে বাড়ির দুই সদস্য চলে যাওয়ায় পরিবার রীতিমতো শোকে মূহ্যমান।  

সূত্র: এনডিটিভি 

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০২২
ইআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।