ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, কিশোরীকে ১৪ বার ছুরিকাঘাতে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, জুন ১, ২০২২
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, কিশোরীকে ১৪ বার ছুরিকাঘাতে হত্যা কিশোরীকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ১৪ বার ছুরি চালিয়ে এক কিশোরীকে হত্যা করার অভিযোগ উঠেছিল ভারতের তামিলনাড়ুর এক যুবকের বিরুদ্ধে। পরে ওই অভিযুক্তের মরদেহ পাওয়া পাওয়া গেছে স্থানীয় একটি রেললাইনের ওপর।

 কিশোরীকে খুনের পর তিনি আত্মহত্যা করেছেন, নাকি তাকে কেউ খুন করেছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

পুলিশ জানায়, তামিলনাড়ুর ত্রিচিতে রেললাইনের ওপর কেশবন(২২) নামে ওই যুবকের মরদেহ পাওয়া গিয়েছে। তার বিরুদ্ধে একাদশ শ্রেণির এক ছাত্রীকে খুনের অভিযোগ রয়েছে।

১৬ বছরের নিহত ওই কিশোরীর পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরেই তাদের মেয়েকে উত্ত্যক্ত করছিলেন কেশবন।  প্রেমের প্রস্তাব দিলেও বরাবরই তা নাকচ করে দিয়েছিল মেয়েটি। তা সত্ত্বেও কিশোরীর পিছু ছাড়েননি কেশবন। বছরখানেক আগে কিশোরীকে অপহরণের দায়ে জেলও হয় অভিযুক্তের। সম্প্রতি জেল থেকে বেরিয়ে আবারও মেয়েটিকে প্রেম নিবেদন করেন তিনি। আবারও প্রত্যাখ্যাত হলে এ বার কিশোরীকে এলোপাথাড়ি ছুরি চালিয়ে হত্যা করেন কেশবন।  

প্রত্যক্ষদর্শীদের দাবি, একটি ওভারব্রিজের কাছের রাস্তা দিয়ে যাওয়ার সময় ওই কিশোরীর পথ আটকে প্রেম নিবেদন করেন কেশবন। তাতে রাজি না হওয়ায় বার বার ছুরি দিয়ে কিশোরীকে আঘাত করতে থাকেন তিনি। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়ে ওই কিশোরী। এর পর সেখানেই ছুরিটি পালিয়ে যান কেশবন।  

ঘটনার তদন্তে তিনটি দল গঠন করে অভিযুক্তের খোঁজ শুরু করেছিল তামিলনাড়ু পুলিশ। এদিকে মঙ্গলবার (৩১ মে) রাতে মানাপ্পারাইয়ের কাছে একটি রেললাইনে তার দেহ পাওয়া যায়।  কেশবনের পরিবার দেহটি শনাক্ত করেছে। তবে এটি দুর্ঘটনা না আত্মহত্যা তার তদন্তে নেমেছে পুলিশ।

সূত্র: ইন্ডিয়া টুডে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।