ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ঘুষিতে নাক ফাটল বিধায়কের, ফোনে যে নির্দেশ দিলেন মমতা 

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
ঘুষিতে নাক ফাটল বিধায়কের, ফোনে যে নির্দেশ দিলেন মমতা  শুভেন্দু অধিকারী (বাঁয়ে) ও অসিত মজুমদার

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভায় মারামারির ঘটনায় তৃণমূল কংগ্রেসের বিধায়ক অসিত মজুমদারের নাক ফেটে গেছে। তিনি এখন হাসপাতালে।

রাজ্যের বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারী ঘুষি মেরে তার নাক ফাটিয়ে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

সোমবার (২৮ মার্চ) হুগলির চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার এই অভিযোগ তোলায় শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মামলা করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, মমতা এখন উত্তরবঙ্গে সফর করছেন। সেখানে তাকে ফোন করে এই খবর জানান রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম। খবর পেয়ে ফিরহাদ হাকিমকে রাজ্যের বিরোধী দলের নেতার বিরুদ্ধে মামলা করার নির্দেশ তিনি।  

এর আগে সকালে বগটুইকাণ্ড নিয়ে বিধানসভায় তৃণমূল কংগ্রেস ও বিজেপি বিধায়কদের হাতাহাতি হয়। একপর্যায়ে সেখানে মারামারির ঘটনায় বিধায়কের রক্ত ঝরে। এ ঘটনায় শুভেন্দু অধিকারী, দীপক বর্মণ, মনোজ টিগ্গা, নরহরি মাহাতো ও শংকর ঘোষকে বিধানসভা থেকে বরখাস্ত করা হয়। কতদিনের জন্য তাদের বরখাস্ত করা হয়েছে, সে বিষয়ে কিছু জানানো হয়নি।  

পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, ‘আজ প্রমাণ হয়ে গেল, বিধানসভার ভিতরেও বিরোধী নেতারা সুরক্ষিত নন’।

রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, ‘এরা (বিজেপি) গুণ্ডামি করতে এসেছে। গুজরাট, উত্তরপ্রদেশে সন্ত্রাস করেছে। এখানেও সন্ত্রাস করছে। আমরাও বিরোধী ছিলাম। শান্তিপূর্ণভাবে আলোচনা করতাম’।  

আরও পড়ুন:

পশ্চিমবঙ্গের বিধানসভায় মারামারি, ৫ বিধায়ক বরখাস্ত 

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।