ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

পাকিস্তানি ছবি দিয়ে ইসরাইলি সাবেক যুদ্ধমন্ত্রীর অপপ্রচার, ক্ষোভ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, জুন ৩, ২০২১
পাকিস্তানি ছবি দিয়ে ইসরাইলি সাবেক যুদ্ধমন্ত্রীর অপপ্রচার, ক্ষোভ ইসরাইলি সাবেক যুদ্ধমন্ত্রী নাফতালি বেনেট ও ইসলামাবাদের শেফা হাসপাতাল

ইসরাইলি সাবেক যুদ্ধমন্ত্রী নাফতালি বেনেট পাকিস্তানি ছবি দিয়ে অপপ্রচার চালিয়েছেন বলে অভিযাগ পাওয়া গেছে। পাকিস্তানের একটি হাসপাতালের ছবি প্রকাশ করে সেটাকে গাজায় হামাসের ঘাঁটি হিসেবে প্রচার করায় ক্ষোভ প্রকাশ করেছে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়।

 

খবর পার্সটুডে ও আরব নিউজের।

পাকিস্তানের সরকারের মুখপাত্র জাহেদ হাফিজ চৌধুরী বলেছেন, ইসরাইলের সাবেক যুদ্ধমন্ত্রী নাফতালি বেনেট যে মিথ্যাচার করেছেন তা অগ্রহণযোগ্য। জনমতকে বিভ্রান্ত করতেই এমন অপপ্রচার চালানো হয়েছে। মূলত প্রকাশিত ছবিটি ইসলামাবাদের শেফা হাসপাতালের। এটি দ্রুত সরিয়ে নিতে হবে।

ইসরাইলি নেতার এই মিথ্যাচারকে উদ্বেগজনক হিসেবে উল্লেখ করেছে পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়।  

এর আগে, সম্প্রতি নাফতালি বেনেট তার টুইটার অ্যাকাউন্টে পাকিস্তানের ইসলামাবাদের একটি হাসপাতালের ছবি প্রকাশ করে লিখেছেন, ‘এটি হচ্ছে ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের সবচেয়ে বড় চিকিৎসাকেন্দ্র এবং সবচেয়ে বড় ঘাঁটি‘।  

তবে টুইটার ব্যবহারকারীরা খুব সহজেই ইসরাইলি নেতার মিথ্যাচার ধরে ফেলেন এবং তাকে দখলদার মিথ্যাবাদী হিসেবে অভিহিত করেন। এরপর পাকিস্তানও আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া জানালো।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, জুন ০৩, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।