ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

করোনা আক্রান্ত পুরোহিত ছিলেন মোদীর সঙ্গে একমঞ্চে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
করোনা আক্রান্ত পুরোহিত ছিলেন মোদীর সঙ্গে একমঞ্চে রামমন্দিরের ভূমিপূজন অনুষ্ঠানে এক মঞ্চে মোহন্ত নৃত্যগোপাল দাসের সঙ্গে নরেন্দ্র মোদী, যোগী আদিত্যনাথ ও মোহন ভাগবত

রাম জন্মভূমি ট্রাস্টের প্রধান পুরোহিত মোহন্ত নৃত্যগোপাল দাস করোনা আক্রান্ত হয়েছেন। গত ৫ আগস্ট ভারতের প্রধানমন্ত্রী নেরেন্দ্র মোদীর সঙ্গে গায়ে গা লাগিয়ে একই মঞ্চে উঠেছিলেন এই পুরোহিত।

ভারতের আনন্দবাজার পত্রিকা জানাচ্ছে, গত ৫ আগস্ট রামমন্দিরে নির্মাণের ভূমিপূজনের মূল মঞ্চে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, আরএসএস প্রধান মোহন ভাগবতসহ অনেক ভিআইপি ছিলেন। একই মঞ্চে ছিলেন নৃত্যগোপাল দাস।  

মোহন্ত নৃত্যগোপাল দাস বর্তমানে মথুরায় আছেন। তবে তার শারীরিক অবস্থা নিয়ে চিন্তার কিছু নেই বলেই জানিয়েছেন মথুরার জেলা প্রশাসক।

রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের পাশাপাশি ২০০৩ সাল থেকে নৃত্যগোপাল দাস অযোধ্যার ‘রাম জন্মভূমি নিবাস’- এরও প্রধান। এই ট্রাস্ট পরিচালনা করে ‘বিশ্ব হিন্দু পরিষদ’।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ