ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

বিদ্যুৎ বিল বেশি আসায় নারী টেকনিশিয়ানকে কুপিয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
বিদ্যুৎ বিল বেশি আসায় নারী টেকনিশিয়ানকে কুপিয়ে হত্যা প্রতীকী ছবি

বিল বেশি আসায় সংশ্লিষ্ট বিদ্যুৎ অফিসে গিয়ে এক নারী টেকনিশিয়ানকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠছে ৩৩ বছর বয়সী এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের নাম রিংকু থাইট (২৬) ও ঘাতক যুবকের নাম অভিজিৎ পোত।

গত ২৪ এপ্রিল ভারতের পশ্চিমাঞ্চলীয় প্রদেশ মহারাষ্ট্রের পুনে জেলায় এই হত্যাকাণ্ড ঘটেছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে ও এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, বিদ্যুতের বিল নিয়ে আগেই ওই দপ্তরে গিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন ওই যুবক। কিন্তু এতে কোনো কাজ হয়নি। পরে মহারাষ্ট্র স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (এমএসইডিসিএল) বারামতি গ্রামের মোরগাঁওয়ের অফিসে গিয়ে টেকনিশিয়ান রিংকু থাইটকে কুপিয়ে হত্যা করেন অভিজিৎ।

পুনের সুপা থানা পুলিশের এক কর্মকর্তা বলেছেন, অভিজিৎ এর আগে তার বাসার বিদ্যুতের বিল ৫৭০ রুপি বেশি পেয়েছেন বলে অভিযোগ করেছিলেন। কিন্তু তার এই অভিযোগের বিষয়ে বিদ্যুৎ অফিস কোনো ব্যবস্থা নেয়নি। এতে ক্ষুব্ধ হয়ে বুধবার সকালের দিকে আচমকা বিদ্যুৎ অফিসে ঢুকে রিংকুর ওপর হামলা চালান অভিজিৎ। এতে গুরুতর আহত হন রিংকু। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।