ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

‘কবির সিং’ভক্ত টিকটক তারকার হাতে বিমানবালা খুন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
‘কবির সিং’ভক্ত টিকটক তারকার হাতে বিমানবালা খুন বামে কবির সিং সিনেমায় শহীদ কাপুর, ডানে অশ্বনী কুমার। ছবি: সংগৃহীত

গত জুন মাসে মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল শহীদ কাপুর অভিনীত বলিউড সিনেমা ‘কবির সিং’। মুক্তি পর বক্সঅফিসে ঝড় তুললেও সিনেমার প্রধান চরিত্রের অতিআগ্রাসী মনোভাব নিয়ে সমালোচনাও কম হয়নি। মুক্তির চার মাস পর ফের আলোচনায় উঠে এসেছি সন্দ্বীপ রেড্ডি পরিচালিত সিনেমাটি। এবারও কোনো সন্তোষজনক কারণে নয়, বরং আলোচনা হচ্ছে নেতিবাচক কারণেই।

সম্প্রতি উত্তর প্রদেশের টিকটক তারকা জনি দাদা ওরফে অশ্বনী কুমার (টিকটক ভিলেন) কবির সিং চরিত্র অনুসরণ করতে গিয়ে খুন করেছেন তার পছন্দের নারীকে।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, দুবাই-ভিত্তিক একটি প্রতিষ্ঠানের বিমানবালা নিকিতা শর্মাকে খুন করেন অশ্বনী কুমার।

কারণ, কিছুদিন পর তিনি অন্য আরেকটি ছেলেকে বিয়ে করতে যাচ্ছিলেন।

শুধু এটাই নয়, অশ্বনীর অতীত ঘাটতে গিয়ে পুলিশ দেখে, তিনি আরও তিনটি হত্যা মামলার পলাতক আসামি।

পরে, প্রিয়জনকে হারিয়ে কবির সিং যেভাবে নিজেকে কষ্ট দেওয়ার পথ বেছে নিয়েছিল, অশ্বনীও সেপথ ধরেই গত সপ্তাহে আত্মহত্যা করেন।

পুলিশ জানায়, টিকটকের বেশ কয়েকটি ভিডিওতে অশ্বনীকে ‘কবির সিং’ সিনেমার সংলাপ বলতে শোনা গেছে। একটি ভিডিওতে তিনি কবির সিংয়ের মতো বলেন, ‘যে আমার হতে পারবে না, তাকে আর কারও হওয়ার সুযোগ দেবো না। ’
 
এ ঘটনায় বেশ শোকাহত ‘কবির সিং’ পরিচালক সন্দ্বীপ রেড্ডি। তিনি বলেন, আমি ভুক্তভোগী মেয়েটি ও তার পরিবারের জন্য দুঃখিত। এটা দুর্ভাগ্যজনক। চলচ্চিত্র নির্মাতা হিসেবে আমরা আমাদের সৃষ্টির জন্য দায়ী। কিন্তু, আমার সিনেমায় কাউকে হত্যার জন্য অনুপ্রাণিত করা হয়নি। কবির সিং বা অর্জুন রেড্ডি (তেলেগু ভাষার মূল সিনেমা) কখনো খুন করেনি।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad