bangla news

সৌদি যুবরাজের প্লেনে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৩:৩২:০৬ পিএম
যুক্তরাষ্ট্র পৌঁছেছেন ইমরান খান। ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্র পৌঁছেছেন ইমরান খান। ছবি: সংগৃহীত

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের দেওয়া বিশেষ প্লেনে যুক্তরাষ্ট্র পৌঁছেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। সেখানে তিনি জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগ দেবেন।

রোববার (২২ সেপ্টেম্বর) পাকিস্তানি সংবাদমাধ্যম পাকিস্তান টুডের এক প্রতিবেদনে বলা হয়, কাশ্মীর ইস্যুতে সমর্থনের আশায় সৌদি আরবে দু’দিনের সফর শেষে যুক্তরাষ্ট্র যান ইমরান খান। যাতায়াতের জন্য তিনি বাণিজ্যিক প্লেন ব্যবহার করতে চাইলেও তাকে নিবৃত্ত করেন সৌদি যুবরাজ। পরে, ‘বিশেষ অতিথি’র জন্য বিশেষ প্লেনের ব্যবস্থা করে দেন মোহাম্মদ বিন সালমান।

শুধু ইমরানের জন্যই নয়, তার স্ত্রী ফার্স্ট লেডি বুশরা বিবিকে পাকিস্তান ফেরার জন্যেও একটি বিশেষ প্লেন দিয়েছেন সৌদি যুবরাজ।  

আগামী ২৭ সেপ্টেম্বর প্রথমবারের মতো জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দেবেন ইমরান খান। এসময় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পার্শ্ববৈঠক হওয়ার কথা রয়েছে তার। মাস দুয়েক আগেই যুক্তরাষ্ট্র সফরে ট্রাম্পের সঙ্গে প্রথমবার বৈঠক হয়েছিল পাকিস্তানি প্রধানমন্ত্রীর। এরপর কাশ্মীর ইস্যুতে দু’জনের মধ্যে একাধিকবার টেলিফোনে কথা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-22 15:32:06