ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

শ্রীলঙ্কায় ভয়াবহ হামলায় মোদী-ইমরানের নিন্দা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
শ্রীলঙ্কায় ভয়াবহ হামলায় মোদী-ইমরানের নিন্দা

ঢাকা: শ্রীলঙ্কায় কয়েকটি গির্জা ও হোটেলে দফায় দফায় বোমা হামলার ঘটনার নিন্দা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

রোববার (২১ এপ্রিল) এক টুইটার বার্তায় নিন্দা জানিয়ে মোদী বলেন, আমাদের অঞ্চলে এ ধরনের বর্বতার কোনো স্থান নেই। শ্রীলঙ্কানদের প্রতি সংহতি জানিয়ে যেকোনো প্রয়োজনে তাদের পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন নরেন্দ্র মোদী।

বর্বরোচিত এ হামলার তীব্র নিন্দা জানিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, শ্রীলঙ্কার এ দুঃসময়ে পাকিস্তান তাদের পাশেই রয়েছে।

কলম্বো ও এর আশপাশের গির্জা এবং অভিজাত হোটেলে দফায় দফায় বোমা হামলায় সবশেষ খবর অনুযায়ী ১৫৮ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচ শতাধিক মানুষ। নিহতদের মধ্যে ৩৫ জন বিদেশিও রয়েছেন।

বাংলাদেশি কেউ নিহত হয়েছেন কি-না, সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা না গেলেও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম ঢাকায় জানিয়েছেন, হামলার পর এক শিশুসহ দুই বাংলাদেশি আনঅ্যাকাউন্টেড (হদিস মিলছে না)।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
এসএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ