ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

পাইলটসহ জেটের ৫০০ কর্মী নিয়েছে স্পাইস

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৯:৫৮:১০ পিএম
স্পাইস জেট এয়ারওয়েজের প্লেন। ছবি: সংগৃহীত

স্পাইস জেট এয়ারওয়েজের প্লেন। ছবি: সংগৃহীত

ঢাকা: দেনার দায়ে বন্ধ হওয়া জেট এয়ারওয়েজের ১০০ জন পাইলটসহ ৫০০ কর্মীকে নিয়োগ দিয়েছে স্পাইস জেট এয়ারওয়েজ।

শুক্রবার (১৯ এপ্রিল) এ তথ্য জানিয়েছে স্পাইস জেট এয়ারওয়েজ কর্তৃপক্ষ।

অন্যদিকে, জেট এয়ারওয়েজ বন্ধ হয়ে যাওয়ায় যাত্রীদের সমস্যার কথা মাথায় রেখে নিজেদের বহরে আরও ২৭ টি প্লেন যুক্ত করার ঘোষণা দিয়েছে স্পাইস জেট এয়ারওয়েজ। এরমধ্যে ২২টি বোয়িং ৭৩৭ এবং পাঁচটি বোম্বারডিয়ার কিউ৪০০ মডেলের প্লেন।

এক বিবৃতিতে স্পাইস জেট এয়ারওয়েজের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর অজয় সিং জানান, আমরা যেহেতু প্লেন এবং ফ্লাইটের সংখ্যা বাড়াচ্ছি, সেক্ষেত্রে আমাদের আরও কর্মী প্রয়োজন। আমাদের কর্মী নিয়োগে জেট এয়ারওয়েজের কর্মীরাই অগ্রাধিকার পাবেন।

তিনি বলেন, ইতোমধ্যে জেট এয়ারওয়েজের ১০০ জন পাইলট, ২০০ জন কেবিন ক্রু এবং ২০০ জন টেকনিক্যাল এবং এয়ারপোর্ট কর্মীকে নিয়োগ দেয়া হয়েছে।

এদিকে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) মুম্বাই ও দিল্লিতে ২৪টি নতুন ফ্লাইট ঘোষণা করেছে স্পাইসজেট। ফ্লাইটগুলোর মধ্যে ১৬টি মু্ম্বাই ও চারটি দিল্লির সঙ্গে সংযুক্ত থাকবে। বাকি চারটি সংযুক্ত থাকবে দু’টি মেট্রোর সঙ্গে। ২৬ এপ্রিল থেকে ২ মে এর মধ্যেই এগুলো চালু হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এর আগে আন্তর্জাতিক ফ্লাইট চালুর ঘোষণাও দিয়েছে স্পাইস জেট এয়ারেওয়েজ। সেগুলো মু্ম্বাই থেকে হংকং, জেদ্দা, দুবাই, কলম্বো, ঢাকা, রিয়াদ, ব্যাংকক এবং কাঠমান্ডুর সঙ্গে সংযুক্ত হবে। এগুলো মে মাসের শেষ নাগাদ চালু হবে বলে জানিয়েছে স্পাইস জেট।

আর জেট এয়ারওয়েজ বন্ধের ফলে যাত্রীরা যে সমস্যার মুখে পড়েছেন, তা কমাতে যথাসাধ্য চেষ্টা করা হচ্ছে বলেও জানিয়েছেন অজয় সিং।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
এসএ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-19 21:58:10