ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

ভুলে বিজেপিকে ভোট দিয়ে সেই আঙুলই কেটে ফেললেন যুবক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৯:০৫:১৭ পিএম
পবন কুমার। ছবি: সংগৃহীত

পবন কুমার। ছবি: সংগৃহীত

ঢাকা: ভোট দেওয়ার কথা ছিল বিএসপি’র প্রতীকে। ভুলবশত দিয়ে ফেললেন বিজেপিকে। অপছন্দের দল কেনো ভোট পাবে, সেই হতাশায় নিজেই নিজের আঙুল কেটে ফেলেছেন পবন কুমার (২৫) নামে ভারতের উত্তর প্রদেশের এক যুবক।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দেশটিতে হয়ে যাওয়া লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটগ্রহণে বুলন্দশহর আসনের শিকারপুরের একটি বুথে বিএসপিকে ভোট দিতে গিয়ে ভুলে বিজেপিকে দিয়ে কিছুক্ষণের মধ্যেই ‘অবাক করা’ কাজ করে বসেন তিনি।

পবন কুমার রাজ্যটির শান্তিপুর থানার আবদুল্লাপুর হুলাসান গ্রামের বাসিন্দা। তিনি বহুজন সমাজ পার্টির (বিএসপি) সক্রিয় সমর্থক।

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, পবন কুমার ভোট দিতে চেয়েছিলেন বিএসপির ‘হাতি’ প্রতীকে। ভুল করে তিনি ভোট দিয়ে ফেলেন বিজেপির ‘পদ্ম’ প্রতীকে। এরপর থেকেই অনুশোচনা শুরু হয় তার মধ্যে। এরই জেরে নিজেকে শাস্তি দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। বাড়ি ফিরে নিজেই নিজের আঙুল কেটে ফেলেন। পরে টুইটারে প্রকাশিত ভিডিওতে পবন নিজেই নিজের আঙুল কাটার কথা জানান।

স্থানীয়রা বলছে, এ ঘটনা জানার পরপরই তার পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। তবে হাসপাতালে ভর্তি হতে হয়নি তাকে। হাতে ব্যান্ডেজ করে ওষুধপত্র দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছেন চিকিৎসকরা।

স্থানীয়রা আরও বলে, পবন এমনভাবে আঙুল কেটেছেন, প্রায় দু’ভাগই আলাদা হয়ে গেছে।

পবনের প্রকাশ করা ভিডিওটি মুহূর্তেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে অনেকে অনেক ধরনের মন্তব্যও করেন।

এবারের লোকসভা নির্বাচনে বুলন্দশহর আসনে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন আসনটির সংসদ সদস্য ও বিজেপি প্রার্থী ভোলা সিং এবং সমাজতান্ত্রিক পার্টি (এসপি), বিএসপি ও রাষ্ট্রীয় লোকদল (আরএলডি) জোটের প্রার্থী যোগেশ ভার্মা।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
এসএ/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ভারত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-19 21:05:17