[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

প্রেসিডেন্টের আপত্তিতে লঙ্কান প্লেনে বাদাম দেওয়া বন্ধ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১২ ১১:২৬:৩৪ পিএম
প্রেসিডেন্ট মাইথ্রিপালা শ্রীসেনা

প্রেসিডেন্ট মাইথ্রিপালা শ্রীসেনা

ঢাকা: শ্রীলঙ্কার জাতীয় এয়ারলাইন্সের প্লেনে করে কলম্বো ফিরছিলেন দেশটির প্রেসিডেন্ট মাইথ্রিপালা শ্রীসেনা। যাত্রায় তাকে দেওয়া হয় কাজু বাদাম। আর তাতেই চটে যান প্রেসিডেন্ট শ্রীসেনা। 

প্রেসিডেন্টের আপত্তিতে বুধবার (১২ সেপ্টেম্বর) প্লেনে বাদাম দেওয়া বন্ধ করেছে দেশটির জাতীয় এয়ারলাইন্স কোম্পানি। 

সোমবার (১০ সেপ্টেম্বর) কৃষকদের সঙ্গে এক বৈঠকে প্রেসিডেন্ট বলেন, কাঠমান্ডু থেকে কলম্বোতে ফিরছিলাম। ফ্লাইটে আমাকে কাজু বাদাম দেওয়া হয়। কিন্তু এগুলো এতোটাই খারাপ ছিল যে কুকুরও খেতে পারবে না। আমি জানতে চাই কে এ বাদামগুলো কিনেছে? 

দেশটির এয়ারলাইন্সের মুখপাত্র জানান, বাদাম শুধুমাত্র বিজনেস ক্লাসের প্লেনে সরবারহ করা হতো। এ ঘটনার পর কাজুর মজুদ অপসারণ করা হয়েছে। এছাড়াও দুবাই ভিত্তিক সরবারহকারীর পরিবর্তন করা হবে। 

সম্প্রতি শ্রীলঙ্কান এ এয়ারলাইন্সের বিরুদ্ধে দুর্নীতির অনেক অভিযোগ উঠেছে। এ কারণে প্রেসিডেন্সিয়াল স্পেশাল কমিশন এ ব্যাপারে তদন্তও করছে। 

তবে প্লেনে বাদাম সরবারহ নিয়ে এমন ঘটনা এটাই প্রথম নয়। এর আগে ২০১৪ সালে বাদাম দেওয়ায় প্লেন যাত্রার বিলম্ব ঘটিয়েছিলেন এক দক্ষিণ কোরিয়ান কর্মকর্তা। 

বাংলাদেশ সময়: ২৩২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
এএইচ/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa