ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

নেপালের সেই বিমানবন্দরে ছিটকে পড়লো প্লেন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৮
নেপালের সেই বিমানবন্দরে ছিটকে পড়লো প্লেন ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ফের রানওয়ে থেকে ছিটকে পড়েছে প্লেন

ঢাকা: নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকালে রানওয়ে থেকে ছিটকে পড়েছে একটি যাত্রীবাহী প্লেন। এতে আহত হয়েছেন পাঁচ যাত্রী।

রোববার (২ সেপ্টেম্বর) ত্রিভুবন বিমানবন্দর কর্তৃপক্ষের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ খবর জানায়। খবরে বলা হয়, দেশটির অভ্যন্তরীণ রুটে চলাচলকারী একটি বেসরকারি এয়ারলাইন্সের ২১ যাত্রীবাহী প্লেনটি শনিবার (১ সেপ্টেম্বর) রাতে অবতরণকালে রানওয়ে থেকে ছিটকে পড়ে।

বিমানবন্দরের মহাব্যবস্থাপক রাজকুমার ছেত্রী সংবাদমাধ্যমকে বলেন, এই ঘটনাটিতে পাঁচ যাত্রী সামান্য আহত হয়েছেন। অন্য যাত্রী ও ক্রুরা অক্ষত রয়েছেন। কিছুক্ষণের জন্য রানওয়ে বন্ধ করে দেওয়া হয়।

হিমালয়ের দেশ নেপালের পাহাড়ঘেঁষা ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরকে বিশ্বের সবচেয়ে বিপজ্জনক বিমানবন্দরের একটি বলে মনে করা হয়। গত বছরের মার্চে এই বিমানবন্দরেই বাংলাদেশের ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি প্লেন অবতরণকালে বিধ্বস্ত হয়ে পাইলট, কো-পাইলটসহ ৫১ আরোহীর প্রাণহানি হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৮
এএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।