bangla news

পাকিন্তানের ইউএসএইড প্রধানকে জঙ্গিদের হুমকি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-২৮ ১:৪৭:৪৭ এএম

বন্যা-কবলিত পাকিন্তানের একটি রিলিফ ক্যাম্প পরিদর্শনের সময় ইউএসএইড প্রধানকে হুমকি দিয়েছে জঙ্গিরা। শুক্রবার এ তথ্য জানা গেছে।

ওয়াশিংটন: বন্যা-কবলিত পাকিন্তানের একটি রিলিফ ক্যাম্প পরিদর্শনের সময় ইউএসএইড প্রধানকে হুমকি দিয়েছে জঙ্গিরা। শুক্রবার এ তথ্য জানা গেছে।

ইউএসএইড এর প্রশাসক রাজিব শাহ বলেন, পাকিস্তানের দক্ষিণে সুক্কুর নগরী সফরকালে এ হুমকির পর তিনি দ্রুত নিজস্ব নিরাপত্তারক্ষীদের নিয়ে ওই এলাকা ছেড়ে চলে যান।

তিনি আরও বলেন, কিছু সন্দেহভাজন সন্ত্রাসী ওই এলাকা দিয়ে ঘোরাফেরা করছিল, এমন সংবাদের ভিত্তিতে তিনি নিরাপত্তার জন্য এ এলাকা ছেড়ে যান।

শাহ বলেন, লস্কর-ই-তইয়েবার জঙ্গিরা ক্যাম্পে এসেছিল তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর জন্য। পাকিস্তানীদের জন্য এটা খুবই দুঃখজনক কেননা যুক্তরাষ্ট্র বন্যা-আক্রান্ত এই দেশটির পুনর্বাসনে সবার আগে এগিয়ে এসেছে।

এদিকে, পাকিস্তানের ডন পত্রিকা শাহ’র বিরুদ্ধে অভিযোগ তুলেছে যে তিনি নিজেই লস্কর-ই-তইয়েবার সঙ্গে জড়িত। কিন্তু শাহ এই অভিযোগ অস্বীকার করেন।

বাংলাদেশ স্থানীয় সময়: ১১৩৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-28 01:47:47