ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

লায়ন এয়ারে যাত্রীর গালে চড়!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
লায়ন এয়ারে যাত্রীর গালে চড়! সুকর্ণ হাত্তা এয়ারপোর্টে লায়ন এয়ারের প্রেন।

ঢাকা: যাত্রীকে চড় কষিয়ে সমালোচনার জন্ম দিলেন লায়ন এয়ারের এক নারী অ্যাটেনডেন্ট। ডিন রিকো নামে এক যাত্রী ইন্দোনেশিয়ার সুকর্ন হাত্তা এয়ারপোর্ট পুলিশের কাছে অভিযোগ দায়েরের পর লায়ন এয়ার কর্তৃপক্ষ অভিযুক্তকে সাসপেন্ড করেছে।

মিস্টার রিকো তার ভাইকে নিয়ে পূর্ব জাভার জুয়ানডা এয়ারপোর্ট থেকে সুকর্ণ হাত্তা এয়ারপোর্টে যাচ্ছিলেন। কিন্তু তাদের ফ্লাইট দেরি হওয়ার কারণে বিপত্তি শুরু হয়।

দ্বিতীয়বার ফ্লাইট দেরির ঘোষণা আসার পর তাদের আর একটি ফ্লাইটে তুলে দেওয়া হয়।

কিন্তু রিকো ও তার ভাই সেই ফ্লাইটে গিয়ে দেখেন, তাদের বোর্ডিং পাসে লেখা সিটে অন্য যাত্রী বসে আছেন। ফ্লাইটের নারী অ্যাটেনডেন্টকে ডেকে বিষয়টি জানালে তিনি খালি সিটে বসে পড়ার আদেশ করেন। কিন্তু সিট নির্দিষ্ট না করেই চলে যেতে উদ্যত হন।

এ সময় রিকোর ভাই তার হাত চেপে ধরলে ওই নারী অ্যাটেনডেন্ট রেগে যান। পরিস্থিতি বেগতিক দেখে একজন সিনিয়র অ্যাটেনডেন্ট এসে ক্ষমা চান। কিন্তু সেই নারী শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ তুলে রিকোর ভাইয়ের ওপর চড়াও হন।

সুকর্ণ হাত্তা এয়ারপোর্টে পৌঁছুলে রিকো পাইলটকে বিষয়টি জানাতে গেলে ওই নারী অ্যাটেনডেন্ট ফের তার ভাইয়ের ওপর চড়াও হন। এ সময় রিকো তার স্মার্টফোনে ওই নারী অ্যাটেনডেন্টের আচরণ ‍ভিডিও করতে শুরু করেন। সে সময় ওই নারী এসে তার ফোন ধরে টানতে থাকেন এবং তাকে পরপর দু’বার চড় কষাণ।

লায়ন এয়ারের স্পোকসম্যান রামাদিত্য হানদোকো জানান, অভিযুক্ত অ্যাটেনডেন্টকে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বরখাস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।