ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১, ২৪ জুলাই ২০২৪, ১৭ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, জুন ২২, ২০২৪
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৩

যুক্তরাষ্ট্রে আবারও নির্বিচারে গুলি ছুড়ে তিনজন হত্যা করলো এক বন্দুকধারী। এই ঘটনায় আহত হয়েছে দুই পুলিশ সদস্যসহ আরও অন্তত ১০ জন।

দেশটির আরকানসাস অঙ্গরাজ্যে একটি সুপারমার্কেটে এক বন্দুকধারী নির্বিচার গুলি চালালে এই হতাহতের ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের মধ্যে দুই পুলিশ সদস্যও রয়েছেন।

পুলিশ জানিয়েছে, অঙ্গরাজ্যটির লিটল রক এলাকা থেকে  প্রায় ১১২ কিলোমিটার দক্ষিণে ফোর্ডসি শহরের ম্যাড বুচার গ্রোসারিতে স্থানীয় সময় বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। পুলিশের সঙ্গে গোলাগুলিতে সন্দেহভাজন ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের সকলেই শঙ্কা মুক্ত। খবর সিবিএস নিউজ

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায় সুপার স্টোরটির পার্কং লটে এক ব্যক্তি পুলিশ সদস্যদের লক্ষ্য করে শর্টগান থেকে গুলি ছুড়ছেন।  

বন্দুকধারী ব্যক্তির নাম ট্র্যাভিস ইউজিন পোসি। তার বয়স ৪৪ বছর, তিনি আরকানসাসের নিউ এডিনবার্গের বাসিন্দা। তাকে প্রাথমিক চিকিত্সা দিয়ে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

গত মাসে যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরে একটি ব্লক পার্টিতে বন্দুকধারীর হামলায় কমপক্ষে দুজন নিহত হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, জুন ২২, ২০২৪
এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।