ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

পাকিস্তানে প্রধানমন্ত্রী প্রার্থী হচ্ছেন বিলাওয়াল ভুট্টো

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
পাকিস্তানে প্রধানমন্ত্রী প্রার্থী হচ্ছেন বিলাওয়াল ভুট্টো

পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জারদারি আসন্ন নির্বাচনে দল থেকে প্রধানমন্ত্রী প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন। বৃহস্পতিবার গণমাধ্যমের প্রতিবেদনে এমনটি জানানো হয়েছে।

৮ ফেব্রুয়ারি পাকিস্তানের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। খবর ডেকান হেরাল্ডের।  

পিপিপির কেন্দ্রীয় নির্বাহী কমিটি (সিইসি) আসন্ন সাধারণ নির্বাচনে দলের প্রচার-প্রচারণা নিয়ে বৈঠকে বিস্তারিত আলোচনা করেছে। কমিটির বৈঠকে দলের নির্বাচনী ইশতেহার নিয়েও আলোচনা হয়েছে। এতে তরুণ ও নারীর ক্ষমতায়ন, কর্মসংস্থান, স্বাস্থ্য ও শিক্ষায় গুরুত্ব দেওয়া হয়েছে বলে প্রতিবেদন প্রকাশ করেছে নিউজ ইন্টারন্যাশনাল।  

বৃহস্পতিবার সন্ধ্যার পর অনুষ্ঠিত বৈঠক শেষে পিপিপির অফিসিয়াল এক্স হ্যান্ডলে বিস্তারিত একটি ছবি পোস্ট করে জানানো হয়, নির্বাহী কমিটির সদস্যরা দলের প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি ও চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারির ওপর তাদের আস্থা রয়েছে।  

এক্সে জানানো হয়, প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি দলের চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারির নাম প্রধানমন্ত্রী প্রার্থী হিসেবে উপস্থাপন করেন। সিইসি এতে সমর্থন দেয়। ৩৫ বছর বয়সী বিলাওয়াল নিহত সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর ছেলে।  
 
বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।