ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

বাজারে এলো আইটেলের স্মার্টফোন ভিশন থ্রি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, মার্চ ১, ২০২২
বাজারে এলো আইটেলের স্মার্টফোন ভিশন থ্রি

ঢাকা: বিশ্বের জনপ্রিয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল বাংলাদেশের বাজারে ফাস্ট চার্জিং সুবিধা সম্পন্ন নতুন স্মার্টফোন ভিশন থ্রি নিয়ে এসেছে।

ভিশন থ্রি স্মার্টফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা রয়েছে।

 ফোনটির সঙ্গে একটি ১৮ ওয়াট ফাস্ট চার্জার দেওয়া হয়েছে।  যা আইটেলের আগের প্রজন্মের স্মার্টফোনগুলো থেকে তিনগুণ দ্রুত চার্জ হওয়ার ক্ষমতা রাখে।  

এর ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারির কৃত্তিম বুদ্ধিমত্তার (এআই) পাওয়ার মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেম ফোনের চার্জ নিয়ন্ত্রণকে আপনার হাতের মুঠোয় এনে দিয়েছে।

নতুন এ ফোনটি দিয়ে ১০ মিনিটের চার্জে দিয়ে ৩ ঘণ্টা কথা বলা যাবে।  এছাড়া একনাগাড়ে ২৮ ঘণ্টা কথা বলা যাবে।  ৫৫৯ ঘণ্টা স্ট্যান্ডবাই, ১৫৮ ঘণ্টা মিউজিক প্লেয়িং এবং ভিডিও দেখার ক্ষেত্রে টানা ১৮ ঘণ্টার ব্যাকআপ পাবেন।  

বিরতিহীন স্মার্টফোন অপারেটিংয়ের অভিজ্ঞতা দিতে ৪জিবি প্লাস ৬৪ জিবি ক্ষমতাসম্পন্ন ভিশন থ্রি ফোনটিতে ১ দশমিক ৬ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর রয়েছে।  

নতুন এ ফোনটিতে থাকা ৬৪ জিবি বিশাল স্টোরেজে সহজেই আপনি মিউজিক, ভিডিও, অ্যাপসসহ যা খুশি রাখতে পারবেন।

৬ দশমিক ৬ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ হাই-রেজুলেশনের বিশাল ডিসপ্লে আপনাকে ছবি ও ভিডিও দেখার ক্ষেত্রে চমৎকার অভিজ্ঞতা দেবে।

স্মার্টফোনটির গ্লাস ডিসপ্লের প্রান্তে সামান্য বাকানো স্ক্রিন একে আরও অসাধারণ করে তুলেছে। শুধু তাই নয়, হাতের মুঠোয় রেখে ফোনটি অনায়াসে স্ট্রিমিংয়ের ক্ষেত্রে আরামদায়ক ব্যবহারের নিশ্চয়তা দেবে।
 
ব্যবহারকারীর গোপনীয়তা আরও বেশি নিরাপদ করতে, ভিশন থ্রি ফোনটিতে অত্যাধুনিক ফেস আনলক এবং ৮ ফাংশনের ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার রয়েছে। আঙ্গুলের নাগালের মধ্যেই রয়েছে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্টের ডুয়েল আনলক মোড। যা ব্যবহারকারীদের ডেটার নির্বিঘ্ন নিরাপত্তা নিশ্চিত করবে।  

স্মার্টফোনের সব ধরনের ব্যবহারকে সুরক্ষিত করা ছাড়াও ফোনটিতে অত্যাধুনিক অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম ফিচার, ব্যবহারকারীদের নিরবিচ্ছিন্ন মোবাইল গেমিং অভিজ্ঞতা দিতে ডারউইন ইঞ্জিন, প্যারেন্টাল মোড এবং ফোন ক্লোনার ও এআই গ্যালারি সুবিধা রয়েছে। যা কৃত্তিম বুদ্ধিমত্তার মাধ্যমে ব্যবহারকারীদের ফটোগুলোকে সংকুচিত এবং ছবির গুণমান বজায় রেখে কম মেমরিতে ছবিগুলো সহজে সংরক্ষণ করবে।

চলতি ফ্যাশনের প্রবণতাগুলো অনুসরণে এতে বড় লেন্সের ডিজাইন সংযুক্ত করা হয়েছে। এআই ডাবল ক্যামেরা ও স্টাইলিশ মেটাল স্ট্রাইপ ডিজাইন ফোনটির মধ্যে একটি প্রিমিয়াম লুক ও ফিল এনেছে। অনন্য রং এবং টেক্সচার আইটেল ভিশন থ্রি সিরিজটিকে বেশ মার্জিত করে তুলেছে। দুটি ভিন্ন (জুয়েল ব্লু এবং মাল্টিকালার গ্রিন) রঙের চার জিবির ভিশন থ্রি এখন সারাদেশে পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, মার্চ ১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa