ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সনি মিউজিক ও মোবিমিডিয়া নিয়ে আসছে মিউজিক সার্ভিস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৬
সনি মিউজিক ও মোবিমিডিয়া নিয়ে আসছে মিউজিক সার্ভিস

ঢাকা: বাংলাদেশি শ্রোতাদের কাছে ইন্টারন্যাশনাল মিউজিক কন্টেন্ট পৌঁছে দিতে সনি রেকর্ড লেবেলের সঙ্গে মোবিমিডিয়া মোবাইল কন্টেন্ট ও টেক কোম্পানি নিয়ে আসছে অনলাইনে গান শোনার অ্যাপ ‘এম-জ্যামস’।

পূর্ব-দক্ষিণ এশিয়ায় ব্যাপক সফলতার পর শিগগির বাংলাদেশে অ্যাপটি চালু হতে যাচ্ছে বলে মোবিমিডিয়ার পক্ষ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।



বিজ্ঞপ্তিতে বলা হয়, মোবিমিডিয়া ও এম-জ্যামস মোবাইল অ্যাপের মাধ্যমে বাংলাদেশি শ্রোতারা অনলাইনে গান শোনার এক অত্যাধুনিক ও নতুন অভিজ্ঞতা অর্জন করতে চলেছেন। এর মাধ্যমে তারা সনি মিউজিক লাইব্রেরি ও ওয়ারনার মিউজিক থেকে শুনতে পারবেন লাখ লাখ গান।

সনি মিউজিকের (ইন্ডিয়া ও মধ্যপ্রাচ্য) প্রেসিডেন্ট শ্রীধর শুভ্রমনিয়ম জানিয়েছেন, ডিজিটাল ব্যবসায় মোবিমিডিয়া একটি বিশেষ সেবা চালু করতে চলেছে, যার ফলে অনলাইনে গান শোনা, আর্টিস্ট ইমেজ, মিউজিক ভিডিও, রিং ব্যাক টোন ও গান ডাউনলোড করা যাবে।

বাংলাদেশ একটি ক্রমবর্ধমান বাজার। সনি মিউজিক আশাবাদী, এম-জ্যামসের মতো শক্তিশালী ও সুদক্ষ অংশীদারের সঙ্গে একত্রিত হয়ে এ দেশে তারা একটি বিশ্বমানের সেবা চালু করতে পারবে, যোগ করেন শ্রীধর শুভ্রমনিয়ম।

মোবিমিডিয়ার আঞ্চলিক প্রধান ক্যামেরন জ্যাকসান বলেছেন, আমরা ব্যবসায়িক অংশীদার ও ভোক্তা উভয়ের জন্যই লাইসেন্সিং সমস্যার সমাধান করতে যাচ্ছি। ব্যবসায় এখন থেকে আন্তর্জাতিক মিউজিকের জন্য ডিজিটাল কমিউনিকেশনের সুযোগ থাকবে। তাছাড়া টেলিযোগাযোগ সেবার মাধ্যমে বাংলাদেশি মার্কেটে লাইসেন্স কন্টেন্টের সদ্ব্যবহার করা সম্ভব হবে। বাংলাদেশি শ্রোতারা এখন এম-জ্যামস মিউজিক স্টোরের মাধ্যমে সহজেই দেশি-বিদেশি সব ধরনের গান শুনতে ও ডাউনলোড করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৬
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।