ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গাজীপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
গাজীপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাজীপুর: গাজীপুরে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) এবং একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগামের প্রকল্প পরিচালক কবির বিন আনোয়ার মেলার উদ্বোধন করেন।



ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে সকালে গাজীপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়। র্যালিটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ভাওয়াল রাজবাড়ি মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য মোবাইল রিহ্যাবিলিটেশন ভ্যান, ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করা হয়।

এরপর মেলা প্রাঙ্গণে গাজীপুর জেলা প্রশাসক এসএম আলমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

ডিজিটাল উদ্ভাবনী মেলা উলক্ষে ভাওয়াল রাজবাড়ি মাঠে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট, গাজীপুর সরকারি মহিলা কলেজ, গাজীপুর মৎস্য অধিদপ্তর, পরিবেশ অধিদপ্তর, প্রাণি সম্পদ অফিস, পল্লী বিদ্যুৎ সমিতিসহ বিভিন্ন প্রতিষ্ঠান ৩৯টি স্টল দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
আরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।