ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘সেলস অ্যান্ড মার্কেটিং ডেভেলপমেন্ট’ নিয়ে বিসিএস’র কর্মসূচি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৪
‘সেলস অ্যান্ড মার্কেটিং ডেভেলপমেন্ট’ নিয়ে বিসিএস’র কর্মসূচি

বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এবং আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিলের (আইবিপিসি)যৌথ উদ্যোগে আজ অনুষ্ঠিত হয়েছে ‘সেলস অ্যান্ড মার্কেটিং ডেভেলপমেন্ট’র উপর প্রশিক্ষন কর্মসূচি। বিসিএস এবং  সমিতির সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধি, কর্মকর্তাদের জন্য দিনব্যাপী এ কর্মসূচির আয়োজন করা হয়।

ধানমন্ডির ষ্পীড মিলনায়তনে সকালে প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন সমিতির সভাপতি মোস্তাফা জব্বার।

বিসিএস’র শিক্ষা, গবেষণা ও মানব সম্পদ উন্নয়ন স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান এ.কে.এম শামসুল হুদার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিলের নির্বাহী অফিসার মীর শরিফুল বাশার।

মোস্তাফা জব্বার বক্তব্যে বলেন, বিসিএস সবসময় সদস্য প্রতিষ্ঠানের জনবলের দক্ষতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করে থাকে। বর্তমান প্রেক্ষাপটে বিক্রয় এবং বিপনন অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় যেটি ব্যবসায়িক সফলতার ক্ষেত্রে অত্যন্ত কার্যকর ভূমিকা রাখে। আরও বক্তব্য রাখেন স্পীডের উর্দ্ধতন অপারেশনস নির্বাহী মোহাম্মদ খালিদ।

২৫ জন বিসিএস সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং তাদের কর্মকর্তারা অংশ নেয় প্রশিক্ষনে।

উল্লেখ্য, আগামী ২০ মার্চ কর্মসূচির দিতীয় পর্ব অনুষ্ঠিত হবে। এ কর্মসূচিতে সহযোগিতা করছে সার্ভিসেস ফর প্রফেশনাল এডুকেশন অ্যান্ড এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট (স্পীড)।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৪


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।