ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ভারত

করোনায় আক্রান্ত ত্রিপুরার মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
করোনায় আক্রান্ত ত্রিপুরার মুখ্যমন্ত্রী

আগরতলা (ত্রিপুরা, ভারত): ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার (২০ জুলাই) তার কোভিড পরীক্ষার রিপোর্টে ফলাফল পজেটিভ ধরা পড়েছে।

পরে তিনি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি শেয়ার করেছেন। তবে শরীরে কোনো ধরনের উপসর্গ বা অসুস্থতা বোধ করছেন না বলেও জানিয়েছেন তিনি।

এছাড়া করোনা আক্রান্তের রিপোর্ট পাওয়ার আগে যে সব ব্যক্তি তার সংস্পর্শে এসেছিলেন তাদের সবাইকে করোনা পরীক্ষা করার আহ্বান জানিয়েছেন ডা. মানিক সাহা।

এদিকে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর অফিস থেকে বুধবার রাতে জানানো হয়েছে তিনি বর্তমানে আগরতলার বাড়িতে আছেন। আগামী ৫ দিন পর আবার তার করোনা পরীক্ষা করাবেন এবং ৭দিন পর বাড়ি থেকে বের হবেন। এ সময় তিনি বাড়িতে বসেই সব সরকারি জরুরি কাজকর্ম সারবেন।

করোনার চতুর্থ ঢেউ আসার পর ত্রিপুরা রাজ্য মন্ত্রিসভার সদস্যদের মধ্যে তিনি প্রথম এত আক্রান্ত হলেন। এর আগেও করোনাকালে সাবেক মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবসহ অন্যান্য মন্ত্রীরাও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa