ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ভারত

সনিয়ার হাসপাতালে ভর্তির খবরে মমতার উদ্বেগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জুন ১২, ২০২২
সনিয়ার হাসপাতালে ভর্তির খবরে মমতার উদ্বেগ সোনিয়া গান্ধী ও মমতা বন্দ্যোপাধ্যায় -ফাইল ছবি

কলকাতা (পশ্চিমবঙ্গ, ভারত): ভারতের কংগ্রেস (আই)  সভানেত্রী সনিয়া গান্ধীকে রোববার (১২ জুন) ভর্তি করা হয়েছে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে। প্রায় ১০ দিন আগে করোনায় আক্রান্ত হন তিনি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বর্তমানে তার অবস্থা স্থিতিশীল।

এ খবর পেয়ে দ্রুত তার আরোগ্য কামনা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক টুইট বার্তায় তিনি লিখেছেন, কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী করোনার জন্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বলে খবর পেলাম। আমরা সবাই তার দ্রুত আরোগ্য এবং জনসমক্ষে ফিরে আসার প্রার্থনা জানাই। ভগবান তাকে আশীর্বাদ করুন।

এমনিতেই কংগ্রেস সভানেত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর সম্পর্ক বরাবরই ভাল। তারমধ্যে বিজেপি বিরোধী রাজনৈতিক জোট মজবুত করতে তিন দিনের সফরে মমতার দিল্লি যাওয়ার কথা। সেই জোটের বৈঠকে সনিয়া গান্ধীরও থাকার কথা রয়েছে। এর আগে কংগ্রেস নেত্রীর অসুস্থতার খবরে যথেষ্ট উদ্বিগ্ন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

চিকিৎসকরা জানিয়েছেন, কংগ্রেস প্রধানের অবস্থা এখন স্থিতিশীল। যদিও তার নাক দিয়ে সামান্য রক্ত বের হয়েছে। এরপরই তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। দিল্লির ওই হাসপাতালে বরাবরই কংগ্রেস নেত্রীর চিকিৎসার দায়িত্বে থাকেন বাঙালি চেস্ট ফিজিশিয়ান ডা. অরূপ বসু। এবারও তিনিই মূল দায়িত্বে। হাসপাতালে সনিয়া গান্ধীর সঙ্গে রয়েছেন তার মেয়ে প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। এদিন মায়ের সঙ্গে দেখা করেছেন ছেলে রাহুল গান্ধীও।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুন ১২, ২০২২
ভিএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।