ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ভারত

ত্রিপুরায় নিজের শিশু কন্যাকে খুন করলেন পাষণ্ড বাবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
ত্রিপুরায়  নিজের শিশু কন্যাকে খুন করলেন পাষণ্ড বাবা খুনী শিবা চৌহান

আগরতলা (ত্রিপুরা, ভারত): ত্রিপুরায় নিজের শিশু কন্যাকে গলা কেটে হত্যা করেছেন এক পাষণ্ড জন্মদাতা বাবা। রোববার (২৭ মার্চ) রাজ্যের গোমতী জেলাসদরের উদয়পুর থেকে প্রায় ৮ কিলোমিটার পূর্বদিকে হীরাপুরের একটি ইট ভাটায় এ ঘটনা ঘটে।

জানা গেছে বিহার রাজ্যের নালন্দা জেলা থেকে আসা  ইটভাটা শ্রমিক শিব কুমার চৌহান তার তিন বছরের কন্যা স্মৃতি কুমারীকে ধারালো অস্ত্র দিয়ে গলার নালি কেটে হত্যা করেছেন।

ঘটনার বিবরণে জানা যায়, শিশুটির মা শান্তি দেবী অন্যান্য দিনের মত এদিনও ভোর ৬ টার দিকে ঘর থেকে বেরিয়ে ইটভাটায় কাজ করতে যান। তখন স্বামী এবং তিন মেয়ে ঘরে ঘুমাচ্ছিলেন। ঠিক এক ঘণ্টা পর শান্তি দেবী যেখানে কাজ করছিলেন সেখান থেকে ১০০ মিটার দূরে নিজের ঘরের সামনে চিৎকার-চেঁচামেচি শুনতে পান। কাজ ফেলে ঘরের দিকে যখন এগুচ্ছিলেন ঠিক তখন দেখেন তার স্বামী শিবা চৌহান শিশু স্মৃতি কুমারীর গলাকাটা দেহ কাঁধে নিয়ে পশ্চিম দিকে ছুটছেন। এ সময় ভাটার অন্য শ্রমিকরা সেই দৃশ্য দেখে তাকে আটক করেন। তারা শিবা চৌহানকে হাত-পা বেঁধে কিছু উত্তম মধ্যম দিয়ে স্থানীয় থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে শিব কুমারকে গ্রেফতার করে এবং  স্মৃতি কুমারীর মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

পুলিশ জানিয়েছে শিবা চৌহান রাগের বশবর্তী হয়ে কোদাল দিয়ে মেয়েকে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করেছে। তার নামে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় একটি খুনের মামলা দিয়ে তদন্ত শুরু করা হয়েছে। সোমবার (২৮ মার্চ) দুপুরে তাকে উদয়পুর আদালতে সোপর্দ করবে বলেও জানিয়েছে তারা।

এদিকে ইটভাটার ম্যানেজার এবং শ্রমিক সর্দার এ হত্যার কারণ সমন্ধে কিছুই জানেন না বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ২৭ মার্চ, ২০২২
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।