ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

ভারত

করোনায় পশ্চিমবঙ্গের সাবেক পরিবহনমন্ত্রী শ্যামল চক্রবর্তীর মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
করোনায় পশ্চিমবঙ্গের সাবেক পরিবহনমন্ত্রী শ্যামল চক্রবর্তীর মৃত্যু  মেয়ে, অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর সঙ্গে শ্যামল চক্রবর্তী/ ছবি- সংগৃহীত 

কলকাতা: করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন পশ্চিমবঙ্গের সাবেক পরিবহনমন্ত্রী, সিপিআইএম নেতা শ্যামল চক্রবর্তী। তার বয়স হয়েছিল ৭৮ বছর।

 

বুধবার (৫ আগস্ট) দুপুর ১টা ৪৫ মিনিটের দিকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।  

হাসপাতাল সূত্র জানায়, করোনায় আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন শ্যামল চক্রবর্তী। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। যেহেতু তিনি কোভিড পজিটিভ ছিলেন, তাই প্রোটোকল মেনেই তার শেষকৃত্য করা হবে।

শ্যামল চক্রবর্তীর প্রয়াণে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, রাজ্যের সাবেক পরিবহনমন্ত্রী, সিপিআই(এম) নেতা শ্যামল চক্রবর্তীর মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি আজ কলকাতায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে রাজনৈতিক জগতের ক্ষতি হলো। আমি শ্যামল চক্রবর্তীর পরিবার, পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

শ্যামল চক্রবর্তীর প্রয়াণে সিপিআইএমের সম্পাদক সূর্যকান্ত মিশ্র জানিয়েছেন, যেহেতু উনি করোনা পজিটিভ ছিলেন, সে কারণে তার শেষযাত্রার কর্মসূচি পরে জানানো হবে। তবে আমাদের সমস্ত পার্টি অফিসে পার্টি-পতাকা অর্ধনমিত থাকবে।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
ভিএস/এইচজে 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa