ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

খেলা

প্রাণপণ লড়েও পুলিশের কাছে হার মানলো সাংবাদিকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
প্রাণপণ লড়েও পুলিশের কাছে হার মানলো সাংবাদিকরা

সিরাজগঞ্জ: পুলিশের সঙ্গে প্রাণপণ লড়াই করে অবশেষে হার মানলো সাংবাদিকরা। সিরাজগঞ্জ জেলা পুলিশ ও প্রেসক্লাবের মধ্য প্রীতি ক্রিকেট ম্যাচে ৪৯ রানে পরাজয় বরণ করে সাংবাদিকরা।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সিরাজগঞ্জ শহরের শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে এ প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

দুপুরে টসে জিতে জেলা পুলিশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান প্রেসক্লাব একাদশের অধিনায়ক ডিবিসি নিউজের প্রতিনিধি রিফাত রহমান। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৫ রান সংগ্রহ করে সিরাজগঞ্জ জেলা পুলিশ। দলের পক্ষে সর্বোচ্চ ৩৮ বলে ৬৯ রান করে রিয়াজু এবং ২৬ বলে ২৮ রান করে রাকিব। বোলিংয়ে প্রেসক্লাবের রিফাত ও হৃদয় দুটি করে উইকেট নেন।  

১৮৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৯ ওভার খেলে সবকটি উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৩১ বলে ২৯ রান করে সুজন ও ২৪ বলে ২২ রান করে রিফাত। পুলিশের পক্ষে আজাদ সর্বোচ্চ ৩ উইকেট ও হাবিব দুই উইকেট সংগ্রহ করে। ম্যান অব দা ম্যাচ- রিয়াজু (সিরাজগঞ্জ জেলা পুলিশ)

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।