ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

খেলা

এক ম্যাচ খেলেই পিএসএল ছাড়ছেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এক ম্যাচ খেলেই পিএসএল ছাড়ছেন সাকিব

এক ম্যাচ খেলেই আপাতত শেষ হচ্ছে সাকিব আল হাসানের পাকিস্তান সুপার লিগ অভিযান। বিশেষ পারিবারিক দরকারে যুক্তরাষ্ট্র যাচ্ছেন তিনি।

তার বদলি হিসেবে আফগানিস্তানের আজমতউল্লাহ ওমরজাইকে দলে নিয়েছে সাকিবের দল পেশোয়ার জালমি।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাকিবের পিএসএল ছাড়ার কথা জানিয়েছে পেশোয়ার। যদিও দলটি আসরের প্লে-অফ পর্বে খেলার সুযোগ পেলে সাকিব ফিরবেন পাকিস্তানে। জানা গেছে, স্ত্রীর অসুস্থতার কারণে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব।

সংবাদ বিজ্ঞপ্তিতে সাকিব বলেছেন, ‘গুরুত্বপূর্ণ ব্যক্তিগত কারণে আমাকে সাময়িকভাবে পিএসএল ছেড়ে যেতে হচ্ছে। আমি জানি যে এখানে আমার বড় একটি সমর্থকগোষ্ঠী রয়েছে এবং আমি ভক্তদের সামনে সবগুলো ম্যাচ খেলার জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু হতাশ হওয়ার কোনো কারণ নেই। কারণ পেশোয়ারের শিরোপা পুনরুদ্ধারের অভিযানে ভূমিকা রাখতে আমি পরবর্তীতে কোনো এক পর্যায়ে ফিরে আসবো। ’

গত ১৪ ফেব্রুয়ারি করাচি কিংসের বিপক্ষে পেশোয়ারে নিজের প্রথম ম্যাচে একাদশে জায়গা পান সাকিব। বোলিংয়ে ৩ ওভারে ৩২ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন তিনি, ব্যাটিংয়ে নেমে অপরাজিত থাকেন এক রানে। এরপর মুলতান সুলতানসের বিপক্ষে পরের ম্যাচে একাদশে জায়গা হারান তিনি।

পিএসএলের অষ্টম আসরের প্লে-অফ শুরু হবে আগামী ১৫ মার্চ। এই পর্বের পরের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ১৬ ও ১৭ মার্চ। এরপর আসরের ফাইনাল মাঠে গড়াবে আগামী ১৯ মার্চ। ইংল্যান্ড সিরিজের পর এই ম্যাচগুলোতে দেখা যেতে পারে সাকিবকে।

বাংলাদেশ সময়: ২৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এমএইচবি/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।