ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

খেলা

শুরু হলো করপোরেট কাবাডি লিগ

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
শুরু হলো করপোরেট কাবাডি লিগ

উৎসবমুখর পরিবেশে আজ রোববার সন্ধ্যায় পর্দা উঠেছে করপোরেট নারী কাবাডি লিগের।  

জাতীয় কাবাডি স্টেডিয়ামে ফেডারেশনের সভাপতি ও পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে মেয়েদের করপোরেট লিগের উদ্বোধন করেন যুব ও ক্রীড়াপ্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

বিশেষ অতিথি ছিলেন- জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক হাবিবুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন- ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও করপোরেট নারী লিগের ভাইস চেয়ারম্যান গাজী মো. মোজাম্মেল হক, সদস্য সচিব আরিফ মিহির সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।  

প্রথম করপোরেট লিগে অংশ নিচ্ছে ৬টি দল। বেঙ্গল গ্রুপের পৃষ্ঠপোষকতায় বেঙ্গল ওয়ারিয়র্স, আহসান গ্রুপের পৃষ্ঠপোষকতায় মতলব থান্ডার, ইকো ফ্রেশ ইন্টারন্যাশনাল লিমিটেডের পৃষ্ঠপোষকতায় নরসিংদী লিজেন্ডস, ব্রিজ ফার্মার পৃষ্ঠপোষকতায় ঢাকা টুয়েলভ, টেকনো মিডিয়ার পৃষ্ঠপোষকতায় টেকনো মিডিয়া ও নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটর্স।  

সবশেষ জাতীয় দলে খেলা মতলব থান্ডারের আইকন শারমিন সুলতানা রিমা, বেঙ্গল ওয়ারিয়র্সের আইকন হাফিজা আকতার, নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটর্সের আইকন দিশা মনি সরকার, ঢাকা টুয়েলভের আইকন রেখা আকতার, নরসিংদী লিজেন্ডসের আইকন রুপালী আকতার ও টেকনো মিডিয়ার আইকন স্মৃতি আকতার।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩ 
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।